Connect with us

News

সুশান্তের আত্মহত্যা মামলায় টানা ১১ ঘণ্টা ধরে রিয়াকে জেরা করলো পুলিশ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলায় মুম্বাই পুলিশ তার ঘনিষ্ঠ আত্মীয়দের ঘুরেফিরে জিজ্ঞাসাবাদ করছে। সেই সাথে এদিন তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও বান্দ্রা থানায় ডেকে টানা ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। সুশান্তের প্রেমিকার মুখ থেকে বেশ কিছু তথ্য বেরিয়ে এসেছে।

Is Sushant Singh Rajput Dating Rhea Chakraborty Chhichhore Actor ...

সুশান্তের আত্মহত্যা মামলায় রিয়াকে বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। তিনি সকাল সাড়ে এগারটায় পৌঁছেছিলেন এবং রাত সোয়া দশটার দিকে চলে যান। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিগত এক বছর আগে রিয়ার সাথে সুশান্তের সম্পর্ক ছিল, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুশান্তের সাথে অন্য মানুষের সম্পর্ক কেমন ছিল, তারা ভবিষ্যৎ নিয়ে কি কি ভেবেছিল ইত্যাদি প্রশ্নগুলো জিজ্ঞেস করা হয়।

রিয়া এবং সুশান্ত কিছু সময়ের জন্য ডেটিং করছিল। জানা গেছে, চলতি বছরেই তারা দুজনে বিয়ে করতো। পুলিশ সূত্রে খবর, রিয়াও বিশ্বাস করেছিল যে দু’জনেরই এই বছরের শেষ দিকে বিয়ে হতে চলেছে। রিয়া ও সুশান্তের কল রেকর্ডও স্ক্যান করা হয়। কখন এবং কোন কোন বিষয়ে তাদের কথোপকথন হয়, পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। এ ছাড়াও জানা গেছে, তারা একসাথে থাকার বাড়িও খুঁজছিল।

Sushant Singh Rajput passes away: An 'outsider twice over' who ...

রিয়া ও সুশান্ত একসাথে থাকত। রিয়া জানিয়েছে যে সুশান্তের মৃত্যুর কয়েক দিন আগে তিনি আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কারণ তার সাথে সুশান্তের ঝামেলা হয়েছিল যার পর সে অ্যাপার্টমেন্ট ছেড়ে চলে যায়। এটাও জানা গেছে সুশান্ত আত্মহত্যার একদিন আগেও শনিবার রাতে রিয়াকে ফোন করে, কিন্তু সে তোলেনি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top