Connect with us

অফবিট

বিশ্বের সবচেয়ে দামি জল পান করেন নিতা আম্বানি, দাম শুনলে অবাক হতে পারেন

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি যে বোতলের জল খান, তা হয়তো অনেক ক্রীড়াপ্রেমীরা জানেন, সেই জলের দাম কত? তবে রিলায়েন্স এর কর্ণধার মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি যে পানীয় জল পান করেন তার দাম শুনলে আপনি অবাক হতে পারেন।

No decision taken regarding appointment of Nita Ambani: BHU | India  News,The Indian Express

খবর সূত্রে জানা গেছে, নিতা আম্বানি নাকি বিশ্বের সবচেয়ে দামি জল পান করেন। ৭৫০ মিলি লিটার জলের বোতলটা দাম প্রায় ৬০ হাজার ডলার, যা ভারতীয় মুদ্রায় ৪৪ লক্ষ টাকারও বেশি। তাহলে একবার ভাবুন, নীতা আম্বানির সারাদিনে জলের পিছনে কত খরচ পড়ে।

দামের বিষয়টা তো জানলেন, কিন্তু এই জল এত দামি কেন এবার সেই বিষয়েও জেনে নেওয়া যাক। শরীরকে সুস্থ রাখতে নীতা আম্বানি যে জলটি পান করেন তার নাম ‘অ্যাকোয়া ডি ক্রিস্টালো ট্রিবিউটো আ মডিগলিয়ানি’। এটি বিশ্বের সবচেয়ে দামি জলের একটি কোম্পানি। এই বোতলবন্দী জলটি আসে সুদূর ফ্রান্স থেকে।

Nita Ambani is at the forefront of the rich drinks the world's most  expensive water know the price

এই পানীয় জলের সম্পর্কে আরো বলা হয়েছে, এই জলে নাকি ৫ গ্রাম সোনার ছাই মেশানো থাকে। যা আমাদের শরীরের পক্ষে অত্যন্ত উপকারী। সেই কারণেই এই পানীয় জলটি লক্ষ লক্ষ টাকায় বিক্রি হয়। ২০১০ সালে ‘অ্যাকোয়া ডি ক্রিস্টালো ট্রিবিউটো আ মডিগলিয়ানি’ বিশ্বের সবচেয়ে দামি বোতল হিসেবে গিনেস বুকে খ্যাতি অর্জন করে।

अरे बाप रे बाप! नीता अंबानी पितात जगातलं सर्वात महाग पाणी, एक घोटाची किंमत  वाचून चक्रावून जाल! - Marathi News | Nita Ambani drinking water price, you  will shock | Latest jarahatke

এছাড়াও আরো কারণ রয়েছে। শুধু জলের ক্ষেত্রে নয়, বোতলের জন্যও এই পানীয় জলের দাম এত বেশি হয়ে থাকে। এই বোতলটির নকশা তৈরি করেছিলেন ফার্নান্দো আলতামিরানো। চামড়ার খাপে থাকে এই বোতল। তবে এই ব্র্যান্ডের সবচেয়ে সস্তা বোতলের দামও কম নয়, ২২ হাজার টাকা।

Continue Reading

সর্বাধিক জনপ্রিয়

To Top