ক্রিকেট

আইপিএলের জন্য ভিসা না পাওয়ায় বড় ক্ষোভ প্রকাশ করেছেন মঈন আলীর বাবা

আইপিএল ২০২২-র চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের উদ্বোধনী ম্যাচ থেকে ছিটকে গেছেন মঈন আলী। জানা গেছে, তিনি ভিসা নিয়ে সমস্যায় পড়েছেন তাই দলের প্রথম ম্যাচে অংশ নিতে পারবেন না। চেন্নাই সুপার কিংসের সিইও কাশীনাথ বিশ্বনাথন এই তথ্য জানিয়েছেন। অন্যদিকে ভিসা না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন মঈন আলীর বাবা মুনির আলী।

আসলে মঈন আলী গত ২৮ শে ফেব্রুয়ারি ভিসার জন্য আবেদন করলেও ভেরিফিকেশন প্রক্রিয়ায় বিলম্বের কারণে তার ভিসা নিয়ে সমস্যায় পড়েছেন। যে কারণে তিনি আগামী ২৬শে মার্চ কেকেআরের বিরুদ্ধে প্রথম ম্যাচে অংশ নিতে পারবেন না। তবে দ্বিতীয় ম্যাচে মঈন আলীকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। 

অন্যদিকে ভিসা না পাওয়ায় বড় ধরনের প্রতিক্রিয়া জানিয়েছেন মঈন আলীর বাবা মুনির আলী। ক্রিকবাজ এর সূত্র অনুযায়ী, মুনির আলী জানিয়েছেন, “মঈন আলী ভারতে অনেকবার আইপিএল খেলেছেন, তাই আমরা বুঝতে পারছি না কেন তার ভিসা এখনও ক্লিয়ার হয়নি। আশা করছি শিগগিরই তিনি ভিসা পাবেন।”

উল্লেখ্যভাবে, আইপিএলের ১৫ তম আসরে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের দুই ফাইনালিস্ট দল চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। যেখানে সিএসকে দল চ্যাম্পিয়ন হয়েছিল। এবারও শিরোপার রক্ষার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে চেন্নাইয়ের দল। এই ফ্র্যাঞ্চাইজিটি মঈন আলীর ওপর সম্পূর্ণ আস্থা রেখে নিলামের আগেই ধরে রেখেছিল। এদিকে সিএসকে দলের নতুন অধিনায়ক হয়েছেন রবীন্দ্র জাদেজা।  

error: Content is protected !!