Connect with us

এই চার অক্ষরের নামের পুরুষেরা জীবনে লক্ষ্মীশ্রী স্ত্রী পেয়ে থাকেন

Offbeat

এই চার অক্ষরের নামের পুরুষেরা জীবনে লক্ষ্মীশ্রী স্ত্রী পেয়ে থাকেন

প্রত্যেকের নামের প্রথম অক্ষর দিয়ে তাদের সম্পর্কে বেশ কিছু কথা বলা যায়। যেমন নামের প্রথম অক্ষর দিয়ে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য বা জীবনসঙ্গী বা জীবনের সফলতা এইসব বিষয়ে বলা যায়। এর মধ্যে কিছু নামের পুরুষ আছে যারা লক্ষীশ্রী যুক্ত জীবনসঙ্গী পেয়ে থাকে। এদের জীবনে খুব সুখী হতে দেখা যায়।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী পুরুষদের নামের প্রথমে এই চার অক্ষরের কোনো একটি থাকলে জীবনে খুব লক্ষীশ্রী পেয়ে থাকে। তাহলে দেখে নেওয়া যাক নামের প্রথম অক্ষর গুলি কি কি-

5 Ways Couples Can Handle Mutual Disagreements & Differences ...

১) নামের প্রথম অক্ষর ‘K’
এই অক্ষর বিশিষ্ট নামের পুরুষেরা সাধারণত খুব কোমল হৃদয় যুক্ত শান্তশিষ্ট ও লক্ষী জীবনসঙ্গী পেয়ে থাকে। এরা প্রেমের প্রতি খুব যত্নশীল হয়ে থাকে। এরা নিজেকে যেকোন পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে এবং একসঙ্গে সবাই মিলে কোন কাজ করতে খুব পছন্দ করে। এছাড়া এরা প্রাকৃতিক সৌন্দর্য প্রেমী হয়ে থাকে।

২) নামের প্রথম অক্ষর ‘U’
এই নামের পুরুষ তার স্ত্রীর স্বভাব একটু একরোখা হয়ে থাকে কিন্তু একদমই অহংকার বোধ থাকে না। এরা নিজের সংসার এবং স্বামীকে খুব শ্রদ্ধা করে থাকে। স্বামীকে নিজের দিকে আকর্ষিত করার বিশেষ ক্ষমতা থাকে এদের মধ্যে। এছাড়া এরা ভালোবাসার জন্য সবকিছু করতে পারে।

আরও পড়ুনঃ মেয়েদের নামের প্রথমে কোন অক্ষর থাকলে ধনী স্বামী পেয়ে থাকেন

৩) নামের প্রথম অক্ষর ‘J’
এই অক্ষর বিশিষ্ট নামের পুরুষরা খুব লক্ষ্মী বউ পেয়ে থাকে। এমনকি খুব আবেগপূর্ণও হয়। এরা শুধুমাত্র ভালো স্ত্রী হিসাবে না একজন মা হিসেবেও নিজেকে সেরা প্রমাণিত করে। এদের জীবনে স্বামী ও সন্তান ছাড়া আর কিছুকে তেমন গুরুত্ব দেয় না। আর জীবনে শুধুমাত্র ভালোবাসায় চেয়ে থাকে।

আরও পড়ুনঃ পায়ে কালো সুতো পরে নিজের সর্বনাশ ডেকে আনছেন না তো?

৪) নামের প্রথম অক্ষর ‘S’
নিজের দিকে আকৃষ্ট করার প্রবল ক্ষমতা থাকে এই নামের পুরুষের স্ত্রীর মধ্যে। এরা লক্ষীমন্ত হবার সাথে সাথে মানসিক দিক থেকেও অনেক শক্তিশালী হয়ে থাকে। সঙ্গী কোনোভাবে ভেঙে পড়লে তার মন ঠিক করতে সক্ষম হয়। এরা‌ নিজের জীবনসঙ্গীকে সবসময় নিজের কাছেই রাখতে চায়। তাই এই নামের পুরুষদের স্ত্রীকে নিয়ে কোন চিন্তা থাকার কথা নয়।

Continue Reading
Click to comment

Trending ..

To Top