Connect with us

ম্যাক্সওয়েল বিয়ে করতে চলেছেন এক ভারতীয় নারীকে, পোস্ট করলেন ইনস্টাগ্রামে

Cricket

ম্যাক্সওয়েল বিয়ে করতে চলেছেন এক ভারতীয় নারীকে, পোস্ট করলেন ইনস্টাগ্রামে

বিদেশী ক্রিকেটাররা ভারতীয় মহিলাদের পছন্দ করেছেন এবং তারা কয়েকজন ভারতীয় মহিলা কে বিয়েও করছেন। সম্প্রতি পাকিস্তানি ক্রিকেটার হাসান আলী হরিয়ানা থেকে শমিয়া আরজুকে বিয়ে করেছিলেন। এবার এখন ভারতীয় জামাইয়ের তালিকায় নাম লেখাতে চলেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল।

Related image

জানা গেছে যে, ম্যাক্সওয়েল ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনকেও বিয়ে করতে যাচ্ছেন। দু’জনকে একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে। এছাড়াও, দুজনের অনেকগুলি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার ফলে উভয়েরই সম্পর্ক এর কথা জানা গিয়েছে।

সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন একে অপরের সাথে ডেটিং করছেন। বলা হচ্ছে যে দীর্ঘদিন ধরে দুজনের সম্পর্ক আছে। দু’জনকেই অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে।

Image result for maxwell vini

দুজনেই তাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যম ইনস্টাগ্রাম একাউন্ট এ একে অপরের অনেকগুলি ছবি শেয়ার করেছেন। এর পরেই দুজনের সম্পর্কের বিষয়টি প্রকাশ পায়। তবে দুজন কবে বিয়ে করবেন, তা প্রকাশ পায়নি।

Related image

ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমন দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় বাস করছেন। একটি অনুষ্ঠান চলাকালীন তার সাথে ম্যাক্সওয়েলের সাক্ষাত হয়েছিল। তার পর থেকেই দুজনের মধ্যে যোগাযোগ শুরু হয়। দুজনেরই তখন থেকেই সম্পর্ক আসে।

Image result for maxwell vini

সম্প্রতি অস্ট্রেলিয়ায় ক্রিকেট অ্যাওয়ার্ড নাইট চলাকালীন ম্যাক্সওয়েল এবং ভিনি রমনকে একসঙ্গে দেখা গেছে। ভিনি রমন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং ম্যাক্সওয়েলের সাথে তার অনেকগুলি ছবি শেয়ার করেছেন।

View this post on Instagram

Christmas 2019 ✨

A post shared by VINI (@vini.raman) on

Continue Reading
Click to comment

Trending ..

To Top