Connect with us

Man Vs Wild: হিন্দি কীভাবে বুঝতেন বেয়ার গ্রিলস, তা ফাঁস করলেন মোদি

Entertainment

Man Vs Wild: হিন্দি কীভাবে বুঝতেন বেয়ার গ্রিলস, তা ফাঁস করলেন মোদি

ম্যান ভার্সেস ওয়াইল্ড এর বিখ্যাত হিরো বেয়ার গ্রিলসের সাথে সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি মেগা শো সম্প্রচারিত হয়েছে। যা ইতিমধ্যেই নানান বিতর্কের মধ্যে জল্পনা-কল্পনা চলছে তবে এইসব দেখে অনেকেই বুঝতে পেরেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রকৃতির প্রেমের কথা এবং সেই জন্য তাকে অনেকেই ধন্যবাদ এবং প্রশংসা করেছেন।

প্রায় অধিকাংশ মানুষ নরেন্দ্র মোদির এই মেগা শোটিকে নাটকীয়তার দৃষ্টিতে দেখেছেন যা নিয়ে প্রচন্ড বিতর্ক সৃষ্টি হয়েছিল। যে প্রশ্নটা নিয়ে সকলের মনে ঘুরছিল তাহলো বিয়ার গ্রিলস এবং নরেন্দ্র মোদির দুজনের কথোপকথন নিয়ে। শো চলাকালীন দেখা যাচ্ছিল নরেন্দ্র মোদি হিন্দিতে প্রশ্নের উত্তর দিচ্ছেন আর দিব্যি বুঝে নিচ্ছেন বেয়ার গ্রিলস। এমনকি ফের আবার ইংলিশে প্রশ্ন করছেন আর মোদি উত্তর দিচ্ছেন হিন্দিতে এই নিয়ে নেটদুনিয়ায় চরম হাসাহাসি এবং ট্রল হয়েছিল। এটি নরেন্দ্র মোদিরও নজর এড়ায়নি।

আরও পড়ুনঃ অবসর নিয়ে নিলেন এই প্রাক্তন ভারতীয় অধিনায়ক

আরও পড়ুনঃ রানু মণ্ডলকে কড়া ভাষায় শিক্ষা দিলেন লতা মঙ্গেশকর

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী আর মন কি বাত চ্যানেলে জানিয়েছেন, অনেক মানুষ জানতে চেয়েছেন যে কিভাবে তার সাথে বিয়ার গ্রিলসের হিন্দিতে কথোপকথন হচ্ছিল। এই ভিডিওটা কি সম্পূর্ণ নাটক কিংবা এডিটিং ছিল ? নাকি বারবার শুটিং করা হয়েছিল? এই সকল প্রশ্নগুলো ওই মেগা শো টি দেখার পর মাথার মধ্যে সবারই ঘোরাফেরা করছিল।

মানকি বাত চ্যানেলে নরেন্দ্র মোদী জানিয়েছেন এর মধ্যে কোনরকম গোপনীয়তা করা হয়নি। এই রহস্যের কথা সকলকে জানিয়ে তাদের প্রশ্নের উত্তর দিতে চাই। আসলে আমাদের এই কথাবার্তার মধ্যে আদান-প্রদানকে সাহায্য করেছে অত্যাধুনিক এক প্রযুক্তি। শুটিং চলাকালীন একটা কর্ডলেস যন্ত্র বিয়ার গ্রিলসের কানের মধ্যে আটকানো ছিল। এরপরে আমি যে হিন্দিতে কথা বলেছি সঙ্গে সঙ্গে তা ট্রান্সলেট হয়ে ইংরেজিতে রূপান্তর হত যার ফলে সে খুব সহজেই বুঝতে পারছিল। এটা একটা অসাধারন প্রযুক্তি।”

খবর সূত্রে জানা গিয়েছে, এই শুটিংটি হয়েছে উত্তরখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে। তারা সারা জঙ্গলময় একসাথে ঘুরে বেড়িয়েছেন এবং হিন্দি ও ইংরেজিতে কথোপকথন হয়েছে যা দেখে সকলেই নাটক মনে করেছিল সেই সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্প্রতি এই মেগাশোটি গত ১২ আগস্ট ডিসকভারি চ্যানেলে রাত ন’টার সময় সম্প্রচারিত হয়।

দেখুন সেই ভিডিওঃ 

Continue Reading
Click to comment

Trending ..

To Top