Connect with us

সাক্ষীর আগে বলিউডের এই ৪ অভিনেত্রীর সাথে ডেট করেছেন মহেন্দ্র সিং ধোনি

Cricket

সাক্ষীর আগে বলিউডের এই ৪ অভিনেত্রীর সাথে ডেট করেছেন মহেন্দ্র সিং ধোনি

বলিউড ও ভারতীয় ক্রিকেট দলের রসায়ন গত তিন দশক ধরে। এরমধ্যে বিরাট কোহলি, হরভজন সিং, যুবরাজ সিং এর মতো কয়েকজন নামিদামি ক্রিকেটার বলিউড অভিনেত্রীদের সাথে সাতপাকে বাঁধা পড়েছেন। সেই একই পথে হাঁটছিলেন মহেন্দ্র সিং ধোনি কিন্তু শেষমেষ সাক্ষীকেই বিয়ে করেন। তবে যেসকল বলিউড অভিনেত্রীদের সাথে ধোনির নাম জড়িয়েছিল তা কোনটাই স্থায়ী হয়নি। 

It`s just a game: MS Dhoni`s wife Sakshi posts heartfelt poem after CSK  fail to make it to playoffs | IPL NYOOOZ IPL 2018

আজকের প্রতিবেদনে রয়েছে, সাক্ষীকে বিয়ে করার আগে যে ৪ বলিউড অভিনেত্রীর সাথে মহেন্দ্র সিং ধোনির নাম জড়িয়েছিল! চলুন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক –

দীপিকা পাড়ুকোন:

Deepika Padukone makes bizarre claims in front of NCB

এই তালিকায় সবার প্রথমে হয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’-র মাধ্যমে দীপিকা বলিউডে পা রাখেন। এর কিছুদিনের মধ্যেই ধোনি ও তার সম্পর্কের কথা জানা যায় বিভিন্ন খবরের পাতায়। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এও শোনা গিয়েছিল, দীপিকার জীবনে আরও এক ক্রিকেটার যুবরাজ সিং আসার জন্যই মহেন্দ্র সিং ধোনি সরে আসেন।

প্রীতি সাইমনস:

Preeti Simoes opens up about Kapil Sharma: The downfall only came after we  separated | Entertainment News,The Indian Express

প্রীতি সাইমনস নামটি হয়তো প্রথম শুনছেন কিন্তু একসময় ধোনির সাথে তার সম্পর্কের কথা রটেছিল, কিন্তু এখানেও ব্যর্থ হয় প্রেম। আসলে উনি হলেন কপিল শর্মার বিখ্যাত শো- এর প্রযোজনা ও লেখিকা। এই শো-র স্বয়ং হোস্ট কপিল শর্মা নিজেই তার সাথে জড়িয়ে পড়েন।

রাঈ লক্ষী:

Raai Laxmi: Raai Laxmi relaxes on Miami beach! | Tamil Movie News - Times  of India

দীপিকার মতো আরও এক স্টাইলিশ অভিনেত্রী রাঈ লক্ষীর নাম প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে জড়িয়ে ছিল। তিনি জুলি-২ এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। ২০০৯ সালে রাঈ লক্ষী নিজেই স্বীকার করেছিলেন কিন্তু তাদের সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। 

আসিন: 

Asin Thottumkal hottest avatar in the sexy red outfit - Inkhabar

আমির খানের সাথে গজনী ছবির মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন বলিউডের অভিনেত্রী আসিন। একইভাবে তার নাম জড়িয়ে পড়েন মহেন্দ্র সিং ধোনির সাথে। ২০১০ সালে আইপিএলের সেমিফাইনালে ঠিক আগের দিন আসিনের বাড়িতে ধোনিকে দেখা গিয়েছিল। এরপরেই তাদের সম্পর্কের খবরটি খুব দ্রুত ছড়িয়ে পড়ে। কিন্তু এই সম্পর্কটিও বেশিদিন টেকেনি।

প্রসঙ্গত, প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২০১০ সালে সাক্ষীর সাথে সাত পাকে বাঁধা পড়েন। তাদের একটা ফুটফুটে কন্যা সন্তান রয়েছে জিভা, ক্রমশ সেও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে শুরু করেছে নিত্য নতুন ছবি ও ভিডিও আপলোড করে। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top