Connect with us

চিকিৎসা করতে গিয়ে নার্সের সঙ্গে প্রেম, বিয়ের আগেই বাবা, জানুন উইলিয়ামসনের প্রেম কাহিনী

Cricket

চিকিৎসা করতে গিয়ে নার্সের সঙ্গে প্রেম, বিয়ের আগেই বাবা, জানুন উইলিয়ামসনের প্রেম কাহিনী

আধুনিক ক্রিকেটে অন্যতম সেরা ব্যাটসম্যানের তালিকায় রয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে তিনি খেলেন। প্রতিটি ক্রিকেটপ্রেমীর একজন খেলোয়াড়ের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে অনেক কৌতুহল থাকে। আজকের প্রতিবেদনে রইল কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের প্রেম কাহিনী।

নিউজিল্যান্ডের ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন সম্পর্কে জড়িয়েছেন এক নার্সের সঙ্গে। জানা যায় চিকিৎসা করতে গিয়েই ওই নার্সের প্রেমে পড়ে গিয়েছিলেন কেন উইলিয়ামসন। ওই তরুণীর নাম সারা রহিম; পেশায় তিনি একজন হাসপাতালের সেবিকা (নার্স)।

Kane Williamson shares photo of his newborn baby: Overjoyed to welcome a  beautiful baby girl - Sports News

নিউজিল্যান্ডের জন্ম হলেও সারা রহিম বেড়ে উঠেছেন ইংল্যান্ডের ব্রিস্টল শহরে। ওখানেই তার পড়াশোনা এবং ছোটবেলা থেকেই তিনি খুব মেধাবী ছাত্রী ছিলেন। এমনকি তার নাগরিত্বও ইংল্যান্ডের।

শৈশব কাল থেকেই তার ইচ্ছা ছিল মানুষের সেবা করার। এই কারণেই উইলিয়ামসনের বান্ধবী সারা রহিম তার পেশা হিসেবে নার্সকেই বেছে নেন। তিনি জানিয়েছেন মানুষকে সাহায্য করতে তার খুব ভালো লাগে।

সারা রহিমের সাথে কেন উইলিয়ামসনের প্রেম পর্বটা শুরু হয়েছিল খুবই আকর্ষণীয় ভাবে। যেমনটা আমরা মাঝেমধ্যে কোন রোমান্টিক মুভি দেখতে পাই। জানা গেছে, কিউই অধিনায়ক তার চিকিৎসার জন্য একবার হাসপাতালে গিয়েছিলেন এবং সেখানে সাক্ষাৎ হয় তাদের। প্রথম দেখাতেই সারাকে ভালো লেগে যায় তার।

Kane's family dliemma: Who will English partner support?

এরপর ধীরে ধীরে একে অপরের সাথে আলাপচারিতায় শুরু হয় এবং তারা একে অপরের প্রতি টান অনুভব করেন। বাড়তে থাকে তাদের ঘনিষ্ঠতা এবং শুরু হয় ডেটিং।

২০১৫ সাল থেকে সম্পর্ক রয়েছে তাদের এবং তাদের প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল নিউজিল্যান্ডের একটি তটভূমিতে। এরপর তাদের আবার দেখা যায় নিউজিল্যান্ডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, যেখানে কেন উইলিয়ামসন বছরের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এই জুটিকে ওই অনুষ্ঠানে উপস্থিত সকলেরই পছন্দ হয়।

Kane Williamson and partner Sarah blessed with baby; Cricketer shares first  picture - Tamil News - IndiaGlitz.com

দুজনে বিয়ে না করলেও বর্তমানে তারা লিভ ইনে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়নটাও খুবই মধুর। খেলা নিয়ে বছরের অধিকাংশ সময় বাইরে কাটাতে হয় উইলিয়ামসনকে, এদিকে সারা রহিমও ব্যস্ত থাকেন নিজের কাজে। কিন্তু ফাঁকা সময় পেলে একসঙ্গে তারা সময় কাটাতে খুবই পছন্দ করেন।

এই জুটিকে সকলেই পছন্দ করেন। তারা সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন। সারা ও উইলিয়ামসন ব্যক্তিগত জীবন নিয়েই খুশি থাকতে পছন্দ করেন। ২০২০ সালের ডিসেম্বরে তাদের পরিবারে আসে একটি ফুটফুটে কন্যা সন্তান।

Kane Williamson blessed with a baby girl

এবারও আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদের দলের বড় ভরসা কেন উইলিয়ামসন। দলকে চ্যাম্পিয়ন্স করাটাই হলো তার লক্ষ্য। তাকে অবশ্য শুভেচ্ছাও জানিয়েছেন প্রেমিকা সারা রহিম।

Continue Reading
Click to comment

Trending ..

To Top