Connect with us

Cricket

দীনেশ কার্তিকের মতোই স্ত্রী দ্বারা প্রতারিত হয়েছিলেন আরো এক ক্রিকেটার

কিছু ক্রিকেটারের ব্যক্তিগত জীবনে নানান সমস্যায় পড়তে হয়েছে। এরইমধ্যে সবচেয়ে আলোচিত ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের জীবনে নেমে আসে চরম সংকটময় পরিস্থিতি। ২০০৪ সালের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দুর্দান্ত পারফরম্যান্স করলে সেই বছরই ভারতীয় দলে ওডিআই এবং টেস্ট দলে সামিল হন দীনেশ কার্তিক।

Image

তখন থেকেই তিনি তার বাল্যকালের বান্ধবী নিকিতা ভাঞ্জারের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। এরপর ২০০৭ সালে একে অপরের বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু বছর পাঁচেক পর তাদের মাঝে খলনায়ক হিসেবে প্রবেশ করে ভারতীয় দলের টেস্ট ওপেনার এবং তার বন্ধু মুরলী বিজয়। 

আইপিএলের পঞ্চম আসর চলাকালীন অর্থাৎ ২০১২ সালে মুরলী বিজয় এবং দীনেশ কার্তিকের স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। সেই খবর দীনেশের কানে পৌঁছেতেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এরপর নিকিতা মুরলী বিজয়কে বিয়ে করেন। 

একই দলের হয়ে খেলা বন্ধুকে ফাঁকি দিয়ে বিয়ে করেন ভারতীয় দলের টেস্ট ওপেনার মুরলী বিজয়। এরপর দীনেশ কার্তিক ২০১৫ সালে আন্তর্জাতিক স্কোয়াশ প্লেয়ার দিপিকা পল্লিকালের সাথে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Image

তবে দীনেশ কার্তিক শুধু একাই নন, তারই মত আরও এক শ্রীলঙ্কান ক্রিকেটার বন্ধু দ্বারা ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন। তিনি হলেন বিখ্যাত ব্যাটসম্যান তিলকরত্নে দিলশান। যার বন্ধুত্বের সুযোগ নিয়ে উপুল থারাঙ্গা বেইমানি করেছিল। তারা একই সময়ে শ্রীলংকার হয়ে ওপেনিং করতেন।

উপুল থারাঙ্গা ধীরে ধীরে তিলকরত্নে দিলশানের স্ত্রী নিলানকা ভিতাঞ্জের প্রতি দুর্বল হয়ে পড়ে। অবশেষে তারা সম্পর্কে জড়ালে দিলশান বিবাহবিচ্ছেদ করেন। এরপর তিনি টেলি অভিনেত্রী মঞ্জুলা থিলিনির সাথে দ্বিতীয় বার গাঁটছড়া বাঁধেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top