Connect with us

ক্রিকেট

আইপিএল: শেন ওয়ার্ন ভবিষ্যদ্বাণী করেছেন যে এবার এই দলটি চ্যাম্পিয়ন হতে পারে

২০২১ আইপিএলের দ্বিতীয় পর্বের খেলা শুরু হয়েছে আর প্রতিটি ম্যাচে খুবই উত্তেজনাপূর্ণ ম্যাচ হচ্ছে। এদিকে অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার শেন ওয়ার্ন ভবিষ্যদ্বাণী করে জানিয়েছেন, এবারে কোন দলটি চ্যাম্পিয়ন হতে পারে। জানিয়ে রাখি, ২০০৮ আইপিএলে রাজস্থান রয়েলসের হয়ে অধিনায়ক শেন ওয়ার্ন ট্রফি জিতেছিলেন।

Shane Warne Fires MASSIVE Warning to Team India Claims Australia Will Blow  Them Away in Boxing Day Test

এই কিংবদন্তি ক্রিকেটার মনে করেন এবারে আইপিএলে এক নতুন দল চ্যাম্পিয়ন হবে। প্রাক্তন অস্ট্রেলীয় কিংবদন্তি শেন ওয়ার্ন মনে করেন যে, এবারের আইপিএলে নতুন দল হিসেবে দিল্লি ক্যাপিটালস শিরোপা জিততে পারে। তিনি এই কথা তার টুইটারে পোস্ট করে জয়ের কথা উল্লেখ করেন।

IPL 2021: R Ashwin, Ajinkya Rahane, Steven Smith or Rishabh Pant? Who will Delhi  Capitals pick as captain this season?

শেন ওয়ার্ন তার টুইটে লেখেন, “আজ খেলার জন্য একটি বিশেষ দিন। প্রথমত অস্ট্রেলিয়ান ফুটবল লিগের ফাইনাল। দ্বিতীয়ত গল্ফের রাইডার কাপ এবং তারপরে সন্ধ্যায় আইপিএল। আমি মনে করি, এবারে দিল্লি আইপিএল শিরোপা জিতবে।”

IPL Auction 2021: Five Players Delhi Capitals Must Buy at The Auction

ঋষভ পন্থের অধিনায়কত্বে দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২১-এর প্রথম পর্বে দুর্দান্ত পারফর্ম করে এবং পয়েন্ট টেবিলে এক নম্বরে ছিল। দলটি তখন থেকে ভাল খেলছে এবং এখন দ্বিতীয় স্থানে রয়েছে। তবে শেন ওয়ার্নের ভবিষ্যদ্বাণী কতটা সত্যি হতে পারে তা সময়ই বলবে। 

IPL 2021: Delhi Capitals unveil new jersey ahead of upcoming season |  Cricket News – India TV

গত দুই মরসুম ধরে দিল্লি আইপিএল দুর্দান্ত পারফরম্যান্স করে আসছে। ২০১৯ সালে ৭ বছর পর তারা প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করে এবং ২০২০ সালে প্রথমবারের মতো ফাইনাল ওঠে। সব মিলিয়ে দিল্লি ক্যাপিটালস যথেষ্ট শক্তিশালী ও চ্যাম্পিয়ন হওয়ার তারা অন্যতম দাবিদার।

Continue Reading
To Top