Connect with us

ক্রিকেট

আইপিএল বিতর্ক: সেদিন হরভজন সপাটে চড় মেরেছিলেন কেন, এতদিন পর জানালেন শ্রীশান্ত

২০০৮ সালের আইপিএলের উদ্বোধনী মরসুমে মুম্বাই বনাম পাঞ্জাব ম্যাচে হরভজন শ্রীশান্তকে সপাটে চড় মেরে ভারতীয় ক্রিকেটে নতুন বিতর্কের জন্ম দিয়েছিল। তবে শ্রীশান্তের জীবনে বিতর্ক কম ছিলনা। হরভজনের হাতে চড় খাওয়া থেকে শুরু করে ফিক্সিংকাণ্ডে নাম জড়ানো, এইভাবে একের পর এক বিতর্কিত কান্ড ঘটে তার জীবনে।

Harbhajan not only slapped but hit me forcefully, reveals Sreesanth in Big  Boss

ভারতীয় ফাস্ট বোলার শ্রীশান্ত যতটা ক্রিকেট খেলে ফেমাস হয়েছেন তার চেয়েও বেশি খবরের শিরোনামে থেকেছেন এই সমস্ত কান্ড করে। তবে তাকে কখনোই বিতর্কিত কান্ড গুলো নিয়ে মুখ খুলতে দেখা যায়নি। তবে এতদিন পর তিনি জানিয়েছেন সেদিন হরভজনের কাছে চড় কেন খেয়েছিলেন।

সেই ঘটনায় মাঠে মানহানি হওয়ার পরেও শ্রীশান্ত উদার মনের পরিচয় দিয়েছিলেন। জানিয়েছিলেন একই সংসারে থাকতে গেলে একটু ঠোকাঠুকি লেগেই থাকে। এমনকি তিনি বিসিসিআই এর কাছে নিজেই আবেদন করেছিলেন হরভজন সিংয়ের যাতে কোনও রকম শাস্তি না হয়। কারণ তিনি জানতেন আসলে দোষটা তারই ছিল।

Image

শ্রীশান্ত জানিয়েছেন, “আমি আসলে খুবই বদমাশ টাইপের ছিলাম। কেউ আউট হলে তাকে আরও বেশি করে রাগাতাম। ওই দিন হয়তো হরভজন সিং কোন কারণে বিরক্ত ছিলেন। তিনি আউট হতে রাগাতে গেলে সপাটে চড় মেরে দেয়। কিন্তু এই ব্যাপারটি আমরা মাঠের মধ্যে মিটিয়ে নিয়েছিলাম। এদিকে পুরো ঘটনাটিকে মিডিয়া অন্য কাহিনী বানিয়ে ফেলে।”

এরপর শ্রীশান্ত আরও বলেন, “এত কিছু হওয়ার পরেও ওই রাতেই আমরা একসাথে ডিনার করেছিলাম। আমাদের মধ্যস্থতা করেছিলেন শচীন টেন্ডুলকার। তবে সেই ঘটনার রেশ এখন বিন্দুমাত্র নেই আমাদের মধ্যে। সম্প্রতি কিছুদিন আগেই হরভজন সিংয়ের সাথে দেখা হয়েছিল।”

Continue Reading

সর্বাধিক জনপ্রিয়

To Top