Connect with us

বিয়ের জন্য দল ছাড়লেন ভারতীয় স্পিডস্টার জাসপ্রিত বুমরাহ! শুরু হয়েছে গুঞ্জন

Cricket

বিয়ের জন্য দল ছাড়লেন ভারতীয় স্পিডস্টার জাসপ্রিত বুমরাহ! শুরু হয়েছে গুঞ্জন

ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টে জাসপ্রিত বুমরাহকে পাচ্ছেনা ভারতীয় দল। তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এই বিষয়টি নিশ্চিত করতেই চারিদিকে শুরু হয়েছে গুঞ্জন। তবে কি এই ২৭ বছর বয়সী তারকা ফাস্ট বোলার বিয়ে করতে চলেছেন?

Cricketing Trends on Social Media today

ব্যক্তিগত কারণ ছাড়া জাসপ্রিত বুমরাহর সরে দাঁড়ানোর বিষয়ে অন্য কোন কিছু জানাইনি ভারতীয় বোর্ড। শারীরিক অসুস্থতা কিংবা চোটের কারণে যদি দল থেকে সরে যেত তাহলে অবশ্যই জানা যেত, কিন্তু তাও খোলসা করা হয়নি। 

ভারতীয় ক্রিকেট বোর্ড শুধু জানিয়েছে, জাসপ্রিত বুমরাহকে শেষ টেস্টে পাওয়া যাবে না। কিন্তু এই খবরের অন্দরমহলে প্রবেশ করতেই জানা গেল, বিয়ে করতে চলেছেন এই ভারতীয় স্পিডস্টার। আমেদাবাদ শহরে এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। সেই কারণেই তিনি নাকি জাতীয় দল থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন।

Image

জাসপ্রিত বুমরাহের চতুর্থ টেস্ট না খেলার কারণ হিসেবে শুধুমাত্র ব্যক্তিগত কারণ দেখানো হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এই বিষয়ে তেমন কিছুই জানানো হয়নি। আর এই খবর আসতেই গুঞ্জন শুরু হয়েছে। শারীরিকভাবেও তিনি পুরোপুরি ফিট যদিও তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে তিনি কোন বল করেননি। তবে চোটের কারণে হলে অবশ্যই জানা যেত।

anupama

বিয়ের খবরের প্রসঙ্গ উঠতেই পাত্রীর কথা ওঠে। তাহলে মিসেস বুমরাহ কে হতে চলেছেন? বছর চারেক আগে এক দক্ষিণী অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছিল বুমরাহর। অনুপমা পরমেশ্বরন নামে এক অভিনেত্রীর সাথে বেশ কিছু সময় কাটাতে দেখা যায়। কিন্তু এই নিয়ে তারা কখনোও কিছু বলেনি। অনুপমা জানিয়েছিলেন, তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু।

Anupama Parameswaran: Marriage is a long way ahead - tollywood

যদিও এরপরে তাদের দুজনকে একসাথে কোন পার্টি বা অন্য কোন জায়গায় দেখা যায় নি। কিন্তু বিভিন্ন সময়ে তাদের নিয়ে নানান গুজব রটিয়েছিল বিভিন্ন সংবাদ মাধ্যমগুলি। এরপর আরেক তেলেগু অভিনেত্রী রাশি খান্নার সাথে জসপ্রীত বুমরাহর নাম জড়িয়ে যায়।

Rashi Khanna Latest Photos | Rashi Khanna | Photo 1 of 10

তাই এই মুহূর্তে নেট দুনিয়ায় একটি গুঞ্জন রয়েছে, জাসপ্রীত বুমরাহ কি সত্যিই বিয়ে করতে চলেছেন? তবে বিসিসিআইয়ের এক গোপন সূত্রে জানা গেছে, ভারতীয় দলের এই স্পিডস্টার নতুন জীবনে পা রাখতে চলেছেন। তাই কিছুদিনের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

আরো পড়ুনঃ বলিউডের সুন্দরী অভিনেত্রীদের বিয়ে করেছেন যে ৬ ভারতীয় ক্রিকেটার

Continue Reading
Click to comment

Trending ..

To Top