Connect with us

অফবিট

বাস্তুমতে, সকালে ঘুম থেকে উঠে যে জিনিসগুলো দেখলে দিন খারাপ যায়

সকালে উঠে প্রত্যেকেই ঈশ্বরের কাছে প্রার্থনা করেন যাতে তার দিনটি ভালো ভাবে কেটে যায় কিন্তু তা সত্ত্বেও এমন অনেক দিন এমন ভাবে কাটে যা ভয়াবহ হয়ে দাঁড়ায়। বাস্তুমতে, এমন কয়েকটি পদক্ষেপ রয়েছে যার ফলে দিনও ভালোভাবে কেটে যেতে পারে আবার আর্থিকভাবেও লাভবান হতে পারেন।

If you see or hear these things in the morning , considered yourself lucky

☞ এবার দেখে নেয়া যাক কোন কাজগুলো করবেন না:- 

১) সকালে উঠে আয়নায় মুখ দেখবেন না। বলা হয়ে থাকে সকালে চোখ খুলেই আয়নায় নিজের মুখ বা অন্য কারোর মুখ দেখা শুভ ফল দেয় না। এর ফলে সারাটা দিন বিভিন্ন ঝঞ্ঝাট এর মধ্যে দিয়ে কাটে। অজানা জটিল সমস্যা তৈরি করে জীবনে।

11,283 Lips On Mirror Stock Photos, Pictures & Royalty-Free Images - iStock

২) অনেকেই ঘুম থেকে উঠে রান্নাঘরে যান। তবে ভাঙা বাসনপত্র বা যন্ত্রপাতির দিকে না দেখাই বাঞ্ছনীয় বলে মনে করছেন বাস্তু বিশেষজ্ঞরা। এর ফলে অশুভ জিনিস ঘটে যাওয়ার সম্ভাবনা থাকে, বাড়তে পারে আর্থিক সমস্যাও।

৩) বাস্তুমতে সকালে উঠে তেল দেখা উচিত নয়। এমনকি সূঁচ, কাঁচি, ছুরি এসব জিনিস দেখবেন না এতে সারাটাদিন কষ্টের মধ্যে কাটে। দিন ভালো রাখতে গেলে সকালে উঠে সবার প্রথমে নিজের হাতের তালু দেখা উচিত — পরামর্শ বিশেষজ্ঞদের।

What Is 'Shadow Education'? - Texas A&M Today

৪) সকালে উঠে কোন কিছুর ছায়া দেখা উচিত নয় এতে আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। বাস্তু মতে, বিশেষ করে পশ্চিম দিকে যদি কোন কিছু ছায়া দেখেন তা মোটেই শুভ নয়।

৫) সকালে উঠে অনেকেই ঝাঁটার মুখ দেখতে চান না, কিন্তু বাস্তুমতে এটাকে শুভ বলা হয়েছে। কারণ ঝাঁটাকে মা লক্ষ্মীর প্রতীক হিসেবে দেখা হয়, তাই এতে কোনো রকম নেতিবাচক প্রভাব পড়ে না। বরং এটি সংসারের জন্য মঙ্গলদায়ক।

Vastu Tips: Never use broom behind almirah or locker | Vastu News – India TV

৬) অনেকে সকালে উঠেই নিজের পোষ্য প্রাণীর মুখ দেখেন। কিন্তু এমনটা করতে নিষেধ করছেন বাস্তুবিদেরা। তাদের মতে সূর্যদর্শনের পরই কোন কিছু মুখ দেখা ভালো, না হলে দিনটা খারাপ ভাবে কেটে যেতে পারে।

Continue Reading
To Top