Connect with us

‘আমি এবার অবসাদে আত্মহত্যা করব’ বিস্ফোরক পোস্ট অভিনেত্রীর

News

‘আমি এবার অবসাদে আত্মহত্যা করব’ বিস্ফোরক পোস্ট অভিনেত্রীর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেক সেলিব্রিটি মুখ খুলতে শুরু করেছেন তাদের ভয়াবহ অভিজ্ঞতা অবসাদ বা ডিপ্রেশন নিয়ে। সেই কথা এবার নিজেই শেয়ার করলেন, ভোজপুরির এক জনপ্রিয় অভিনেত্রী। তার সোশ্যাল মিডিয়াতে নিজেই লিখলেন, “আমি এবার অবসাদে আত্মহত্যা করব”। যা মুহূর্তেই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

Rani Chatterjee flaunts her midriff in crop top and denim shorts ...

এই ভোজপুরী অভিনেত্রীর নাম রানি চট্টোপাধ্যায়। তিনি তার ইনস্টাগ্রাম একাউন্ট এ, একথা নিজেই লিখেছেন। কারণ থাকে এক ব্যক্তি কয়েক বছর ধরে ক্রমাগতভাবে মানসিকভাবে অপদস্ত করে আসছিল। তার বিভিন্ন পোস্টে মন্তব্য করে আত্মহত্যার হুমকি দিতেন।

এছাড়া ওই ব্যক্তি, নায়িকাকে মোটা ও বুড়ি বলতেও দ্বিধা বোধ করেনি। যা তাকে মানসিকভাবে খুবই আঘাত করেছে। অভিনেত্রী মুম্বাই পুলিশকে ট্যাগ করেছেন তার লেখা পোস্টে।

'আমি এবার অবসাদে আত্মহত্যা করব' বিস্ফোরক পোস্ট অভিনেত্রীর

এছাড়াও তিনি একাধিকবার সাইবার ক্যাফে অভিযোগ এনেছিলেন। কিন্তু তাতে কোনো সুরাহা হয় নি। সেখানে বলা হয়েছিল যেহেতু সেখানে কারো নাম উল্লেখ নেই তাই এই বিষয়ে কিছু করা যাবে না।

অভিনেত্রী লিখেছেন, তিনি যদি আত্মহত্যা করেন তাহলে ওই কু-মন্তব্যকারী ব্যক্তি ধনঞ্জয়ের জন্যই করবেন আর তিনিই দায়ী হবেন। ক্রমাগতভাবে, তাকে মানসিকভাবে হেনস্থা করার জন্য।

Continue Reading
Click to comment

Trending ..

To Top