Connect with us

News

হায়দ্রাবাদ ধর্ষণকাণ্ড: পেট্রোল নিতে গিয়ে সিসিটিভি ফুটেজ এবার সামনে এলো

গত ২৭শে নভেম্বর হায়দ্রাবাদে পশুচিকিৎসক তরুণী (প্রিয়াঙ্কা রেড্ডি)কে ধর্ষণ করে তার গোটা দেহ জ্বালিয়ে দেওয়া হয়েছিল পেট্রোল এর সাহায্যে। এরপর সারাদেশে আগুন জ্বলেছিল ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের কঠোর সাজা দেওয়ার জন্য। এমনকি আদালতে হেফাজতে কয়েকদিন রাখার জন্য তাদের নির্দেশ দেওয়া হয়েছিল। এরপরে অভিযুক্তদের মা ও বলেছিল তাদের ছেলে যদি দোষী হয় তাহলে তাদেরকেও পুড়িয়ে মারার জন্য নির্দেশ দেয়।

ঘটনার দিন বিকেল বেলায় অভিযুক্ত ৪ জন দুষ্কৃতী লরির মধ্যে মদ্যপান করছিল। তখন ওই পশুচিকিৎসক তরুণী তার স্কুটিটি লরিটির পাশে স্ট্যান্ড করে। তারপর সে একটি ক্লিনিকে ঢুকে যায়। তখনই তারা তাকে ধর্ষণের জন্য মাস্টার-প্ল্যান ছক তৈরি করে। এরপর ঘণ্টা তিনেক পর রাত ন’টার সময় যখন ওই তরুণী ক্লিনিক থেকে বেরিয়ে এসে দেখে তার স্কুটি পাংচার হয়ে গেছে। এরপর তারা সাহায্যের প্রলোভন দেখিয়ে অপহরণ করে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে হত্যা করে তারপর তার শরীরটাকে পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয়।

এরপর ওই চার জন দুষ্কৃতী ফেঁসে যায় পেট্রোল পাম্পের সিসিটিভি ফুটেজে এর মাধ্যমে। রাত তখন ১টা বাজে, ওই সময় জুলু শিবা নামে যুবকটি প্রিয়াঙ্কার দেহটি জ্বালিয়ে দেওয়ার জন্য একটি পেট্রোল পাম্প গিয়েছিল দু লিটার বোতল নিয়ে। সেই সিসিটিভি ফুটেজ এবার প্রকাশিত হয়েছে। শুধুমাত্র এই পেট্রোল পাম্পের সিসিটিভি ফুটেজের মাধ্যমেই পুলিশ সনাক্ত করতে পেরেছে দুষ্কৃতীদের। এরপর তাদেরকে গ্রেফতার করে এবং পুলিশ হেফাজতে রাখা হয়। ওই ঘটনাটি পুনঃনির্মাণের জন্য যখন তাদেরকে ওই জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল তখন তারা কোনোরকমে পালাবার চেষ্টা করলে ওই ঘটনাস্থলে ৪৪ নম্বর সড়কে গুলি করে এনকাউন্টার করে হায়দ্রাবাদ পুলিশ।

চলুন দেখে নিন সেই ভিডিও ফুটেজ:-

Continue Reading
Click to comment

Trending ..

To Top