Connect with us

করোনা ভাইরাস মোকাবিলায় কোন ক্রিকেট তারকা কত টাকা দিলেন

Cricket

করোনা ভাইরাস মোকাবিলায় কোন ক্রিকেট তারকা কত টাকা দিলেন

সারাবিশ্বে চলেছে করোনা ভাইরাসের মহামারী। ঠিক এমন পরিস্থিতিতে এগিয়ে এসেছেন সমস্ত ছোট বড় সেলিব্রিটিরা। তারা নিজেদের দেশের সরকারের ত্রাণ তহবিলে প্রচুর অর্থ দান করছেন। চিকিৎসার খরচ থেকে শুরু করে স্বাস্থ্য বিভাগের খুঁটিনাটি বিষয়গুলি স্বচ্ছল রাখার জন্য কয়েকজন ভারতীয় ক্রিকেটার বিপুল অর্থ দান করেছেন।

১) সৌরভ গাঙ্গুলী:
বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী গরীব মানুষের জন্য ৫০ লাখ টাকার চালের ব্যবস্থা করেছেন। যাতে এই কঠিন পরিস্থিতিতে তারা কোন রকম অভুক্ত অবস্থায় না থাকে।

Ganguly asks Bangladesh players to show more determination

২) শচীন টেন্ডুলকার:
প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সচিন টেন্ডুলকার সব সময় তিনি উদার মনের পরিচয় দিয়ে থাকেন। করোনা মোকাবিলার সাহায্যের জন্য মহারাষ্ট্রের সরকারি খাতে ২৫ লক্ষ এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ, মোট ৫০ লক্ষ টাকা দান করেছেন।

৩) অজিঙ্কা রাহানে:
ভারতীয় ক্রিকেট দলের ভরসাযোগ্য ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে দেশের কঠিন পরিস্থিতি পাশে এসে দাঁড়িয়েছেন। রাজস্থান রয়েলসের অধিনায়ক করোনা মোকাবিলায় সাহায্যের জন্য ১০ লক্ষ টাকা দান করেছেন।

৪) গৌতম গম্ভীর:
প্রাক্তন ভারতীয় বাঁহাতি ব্যাটসম্যান গৌতম গম্ভীর বরাবরই তিনি দেশের পাশে এসে দাঁড়িয়েছেন। যেকোনো সংকটময় পরিস্থিতিতে এর আগেও তিনি বিপুল অর্থ দান করেন। এদিনও তিনি করোনা মোকাবিলায় সাহায্যের জন্য ৫০ লক্ষ টাকা দান করেছেন।

Gautam Gambhir to donate INR 50 Lakhs for COVID-19 treatment ...

৫) সুরেশ রায়না:
সুরেশ রায়না বর্তমানে জাতীয় দলের বাইরে রয়েছেন। তবে আগামী দিনে টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নেয়ার জন্য দিনরাত চেষ্টা চালাচ্ছেন। দেশের এই সংকটময় পরিস্থিতিতে তিনি এগিয়ে এসেছেন এবং সরকারের ত্রাণ তহবিলে দান করেছেন ৫২ লাখ টাকা।

৬) শিখর ধাওয়ান:
এই ভারতের দুর্দান্ত বাঁহাতি ওপেনার করোনাভাইরাস মোকাবিলায় এগিয়ে এসেছেন। দেশকে সুরক্ষা রাখতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনিও দান করেছেন। তবে তার অনুদানের অর্থের পরিমাণটি সঠিক জানা যায়নি।

 

৭) বিরাট কোহলি:
বিরাট কোহলি আজ তিনি তার টুইটার একাউন্টে জানিয়েছেন, তিনি এবং তার স্ত্রী অনুষ্কা মিলে এমন সংকটজনক পরিস্থিতির মোকাবেলা করতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩ কোটি টাকার অর্থ দিয়ে সাহায্য করেছেন। 

৮) বিসিসিআই:
করোনা মোকাবেলায় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে ৫১ কোটি টাকার বিপুল অর্থ অনুদান হিসেবে দেওয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top