Connect with us

বলিউডের মুভিতে একটি গানের জন্য কে কত টাকা দাবী করেন

Entertainment

বলিউডের মুভিতে একটি গানের জন্য কে কত টাকা দাবী করেন

গান কার না শুনতে ভালো লাগে মন খারাপের সময় কিংবা খুশির সময় আমরা যেকোন সময়ে গান শুনতে ভালোবাসি তবে বলিউডে এমন কতগুলি গায়ক আছেন যাদের একটি গানের পারিশ্রমিক একজন মধ্যবিত্তদের সারা বছর আয়ের থেকেও অনেক বেশি। জেনে নেওয়া যাক একটি গানের পারিশ্রমিক হিসেবে তারা কত করে নেন।

১০) সুখবিন্দর সিং:- তিনি হলেন বলিউডের একজন অন্যতম বিখ্যাত গায়ক। ১৯৯৯ সালের তিনি ছাইয়া ছাইয়া গানটিতে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান এমনকি তার ঝুলিতে জাতীয় পুরস্কার রয়েছে। তিনি গায়ক ছাড়াও একজন সুরকার, সঙ্গীত পরিচালক এবং অভিনেতা হিসেবে পরিচিত। পারিশ্রমিক হিসাবে ৫ লক্ষ টাকা করে নেন।

৯) শান:- এই বাঙালি গায়ক এর আসল নাম হল শান্তনু মুখার্জি। তিনি একজন অতি প্রতিভাবান গায়ক এবং সুরকার। তিনি দুটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন এবং তিনি পারিশ্রমিক হিসেবে গান প্রতি সাত লক্ষ টাকা করে নেন।

৮) কৃষ্ণ কুমার কুননাথ:- তিনি কে.কে. হিসেবে পরিচিত সকলের কাছে। তিনি একজন অতি মূল্যবান গায়ক। তার মধুর আওয়াজে বহু পুরস্কারে তিনি জয়লাভ করেছেন। প্রতিটি গানের পিছনে ৮ লক্ষ টাকা করে দাবি করেন।

৭) অঙ্কিত তিওয়ারি:- বর্তমানে তিনি বলিউডের বিখ্যাত গায়ক এর প্রথম সারির মধ্যে তিনি আছেন এবং সকলের কাছে খুবই জনপ্রিয় তিনি। তিনি বলিউডের একজন সেরা গায়ক হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন। তিনি বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণ করতেন। জানা গেছে তিনি প্রতিটি গানের পিছনে ৯ লক্ষ টাকা দাবি করেন।

৬) মোহিত চৌহান:- বলিউডের অন্যতম সেরা গায়ক দের তালিকায় মোহিত চৌহান এর নাম উল্লেখযোগ্য। তিনি পাঁচবার সেরা গায়ক এবং পাঁচবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন। প্রতিটি গানের পিছনে তিনি ১০ লক্ষ টাকা করে দাবি করেন।

৫) সুনিধি চৌহান:- বলিউডের অন্যতম সেরা গায়িকা হিসেবে সুনিধি চৌহান পরিচিত। তার সুরেলা কন্ঠ এবং অসামান্য প্রতিভার জন্য দুইবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড লাভ করেন। ৪ বছর থেকে গান করা শুরু করেছেন। জানা গেছে তিনি প্রতিটি গানের জন্য ১২ লক্ষ টাকা করে আয় করেন।

৪) সোনু নিগম:- সোনু বলিউডের কিংবদন্তি গায়ক হিসেবে পরিচিত। রোমান্টিক গানগুলি সকলের হৃদয় কেড়ে নিয়েছে। তিনি বলিউডের সর্বাধিক পারিশ্রমিক গায়ক দের মধ্যে একজন। “কাল হো না হো” মুভির টাইটেল ট্রাক এর জন্য জাতীয় পুরস্কার লাভ করেন। প্রতিটি গানের পারিশ্রমিক হিসেবে ১৫ লক্ষ টাকা করে নেন।

৩) অরিজিৎ সিং:- এই বাঙালি গায়ক এখন বলিউডের সর্বাধিক জনপ্রিয় এবং বেতনভুক্ত। তিনি খুব অল্প দিনের মধ্যে প্রচুর সুনাম অর্জন করেছেন। আশিকি টু ফিল্মের “তুম হি হো” গানটি পরে তার জীবন বদলে যায়। এখন তিনি প্রতিটি গানের পিছনে ২০ লক্ষ টাকা করে দাবি করেন।

২) ইয়ো ইয়ো হানি সিং:- এই র‌্যাপার গায়ক বলিউডে সর্বাধিক বেতনভুক্ত এবং জনপ্রিয় একজন। খুব কম সময়ের মধ্যে তার জনপ্রিয়তা ফুটিয়ে তুলেছেন সারা ভারতের মধ্যে। গায়ক হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো অভিনেতাও। তিনি প্রতিটি গানের পিছনে ২২ লক্ষ টাকা করে দাবি করেন।

১) শ্রেয়া ঘোষাল:- এই বাঙালি গায়িকা শুধু ভারতে নয় আন্তর্জাতিক স্তরেও প্রচুর সুনাম অর্জন করেছেন। শ্রেয়া ঘোষাল এখন বলিউডের সর্বাধিক বেতনভুক্ত একজন গায়িকা। তাকে বলিউডে সুরেলা কন্ঠের রানী বলা হয়। সেরা গায়িকা হিসেবে এবং বহু ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন তিনি। জানা গেছে তিনি প্রতিটি গানের জন্য ২৫ লক্ষ টাকা করে পারিশ্রমিক নেন। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top