Connect with us

বাড়ির প্রধান দরজার সামনে এই জিনিসগুলো থাকলে চরম দুর্গতি ডেকে আনে

Offbeat

বাড়ির প্রধান দরজার সামনে এই জিনিসগুলো থাকলে চরম দুর্গতি ডেকে আনে

আমাদের ঘর কিভাবে অশুভ শক্তি থেকে দূরে থাকবে সেই চেষ্টাই করে থাকি। অনেক সময় বাড়ির প্রধান দরজার সামনে অজান্তে এমন কিছু জিনিস রেখে দিই যার প্রভাব পড়ে আমাদের জীবন যাপনের ওপর। সংসারে নানা অশান্তি, কলহ ও রোগবালাই চেপে ধরলে তা বাস্তুমতে বাড়িতে নেগেটিভ এনার্জির সম্ভবনা রয়েছে। তবে সেই দিকে একটু নজর দিলেই আমাদের জীবন সহজেই সমস্যামুক্ত হয়ে উঠবে।

Take Care of the Feng Shui of Your Main Door - WOFS.com

এখন দেখে নেওয়া যাক বাড়ির প্রধান দরজার সামনে কোন কোন জিনিষগুলি রাখলে চরম দুর্গতি ডেকে আনে –

• বাড়ির সামনে কখনোই কাঁটা জাতীয় গাছ রাখা উচিত নয়। বাস্তুমতে, এটি থেকেই শুরু হয় নানান সমস্যার সূত্রপাত। তাই কাঁটা জাতীয় গাছ থাকলে আজই উপড়ে ফেলুন।

• বাড়ির প্রধান দরজার সামনে কখনোই নোংরা জল জমতে দেওয়া উচিত নয়। বাস্তুমতে, বাড়ির প্রধান দরজা দিয়ে অশুভ শক্তি প্রবেশ করে সংসারের নানান অশান্তি শুরু হয়। তাই কখনোই বাড়ির সামনে নোংরা জল জমতে দেবেন না।

• বাড়ির প্রধান দরজার সামনে কখনোই লতা জাতীয় গাছ রাখা উচিত নয়। বাস্তুমতে, পরিবারের মানুষদের প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে।

ঘরের বারান্দায় মনোরম বাগান - ঢাকায় থাকি I

• বাড়ির দরজা তৈরি করার সময় মনে রাখতে হবে রাস্তা থেকে দরজা যেন কিছুটা উচুঁতে থাকে। না হলে প্রচুর পরিমাণে নেগেটিভ এনার্জির সঞ্চার হয় এবং এর প্রভাব সরাসরি সংসারের ওপর পরে।

• অনেকেই প্রধান দরজার সামনে ডাস্টবিন কিংবা নোংরা ফেলার স্তুপ তৈরি করেন। কিন্তু এটিও সংসারের জন্য অমঙ্গল বলে মনে করা হয়।

Continue Reading
Click to comment

More in Offbeat

Trending ..

To Top