Connect with us

৫ বার ক্রিকেটের মাঠে একই দলের সদস্যরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন

Cricket

৫ বার ক্রিকেটের মাঠে একই দলের সদস্যরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন

কথায় আছে ক্রিকেট ভদ্রলোকের খেলা! তবে কখনো কখনো হাইভোল্টেজ ম্যাচে চরম উত্তেজনার মধ্যে একই দলের সদস্যদের মধ্যে ঝামেলায় জড়াতে দেখা গেছে। যদিও পরবর্তীকালে তারা জানিয়েছেন মাঠের মধ্যে সমস্ত রাগ ভুলে গিয়ে একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করে। 

আজকের প্রতিবেদনে রয়েছে, ক্রিকেট মাঠে পাঁচবার ঝামেলায় দেখা গেছে একই দলের সদস্যদের মধ্যে, চলুন দেখে নেওয়া যাক –

১) বিরাট কোহলি ও গৌতম গম্ভীর:

Virat Kohli and Gautam Gambhir fight: What really happened between ...

কেকেআর এবং আরসিবির মধ্যে একটি আইপিএল ম্যাচ চলাকালীন গৌতম গম্ভীর এবং বিরাট কোহলিকে ঝামেলায় জড়াতে দেখা গেছে। আসলে বিরাট কোহলি আউট হলে খুবই উল্লাসিত হয়ে পড়েন গৌতম গম্ভীর, এরপরেই দুজনে বিবাদে জড়িয়ে পড়েন। এমন আচরণের জন্য দু’জনকেই জরিমানা দিতে হয়েছিল।

২) সুরেশ রায়না এবং রবীন্দ্র জাদেজা:

Players of the same country who had a fight

এই দুজনেই হলেন ভারতীয় দলের অন্যতম সেরা বাঁহাতি অলরাউন্ডার। ত্রিদেশীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সুরেশ রায়না একটা ক্যাচ মিস করে, যেটা রবীন্দ্র জাদেজার হাতে ছিল। এরপরই দুজনে তুমুল বিবাদে জড়িয়ে পড়েন। জানা গেছে তারা মাঠের মধ্যেই ব্যাপারটি মিটিয়ে নেন। 

৩) মোহাম্মদ আসিফ এবং শোয়েব আখতার:

5 infamous and ugly fights in Pakistan cricket - Sports News

এই দুই পাক ক্রিকেটারের মধ্যে ঝামেলাটি বেশ গুরুতর এবং দীর্ঘব্যাপী ছিল। যে কারনে আজও তাদের ব্যক্তিগত জীবনে মেলামেশা নেই। ড্রেসিং রুমের মধ্যে মতপার্থক্য হওয়ায় শোয়েব আখতার ব্যাটে করে মোহাম্মদ আসিফের বাম উরুতে সজোরে আঘাত করে। এই ঘটনায় শোয়েবকে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে তিন ম্যাচের জন্য নিষেধাজ্ঞা ও জরিমানা করা হয়েছিল।

৪) ডগ ব্র্যাকওয়েল এবং জেসি রাইডার: 

Jesse Ryder, Doug Bracewell to be investigated by New Zealand ...

নিউজিল্যান্ডের এই দুই ক্রিকেটার অত্যন্ত প্রতিভাবান হয়ে উঠেছিল। কিন্তু দুর্ভাগ্যবশত তারা একে অপরের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ব্রেসওয়েলের একটি পা ভাঙ্গে এবং রাইডারের একটি হাত আহত হয়। এর পরেই তাদেরকে পরবর্তী সিরিজ থেকে বাতিল করা হয়।

৫) গ্লেন ম্যাকগ্রা এবং ম্যাথু হেডেন: 

Crash: Day a nudge left Aussie cricket on brink of civil war ...

অস্ট্রেলিয়ার এই দুই কিংবদন্তি ক্রিকেটারও একবার ঝামেলায় জড়িয়ে পড়ে যা অনেকেরই অজানা। অস্ট্রেলিয়া – এ দলের হয়ে রান নেওয়ার সময়, হেডেন স্পষ্টতই ম্যাকগ্রাকে কিছু বলেছিলেন, যা শুনে তিনি সন্তুষ্ট হননি। সে হেডেনের কাছে পাল্টা জবাব দিয়ে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top