Connect with us

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় ৫ জন নির্মাতাকে জিজ্ঞাসাবাদ করা হবে

News

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় ৫ জন নির্মাতাকে জিজ্ঞাসাবাদ করা হবে

গত রবিবার সুশান্ত সিং রাজপুতের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার বান্দ্রার ফ্ল্যাট থেকে। ময়নাতদন্তে জানা যায় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু বিভিন্ন মহলে দাবি উঠেছে যে, আত্মহত্যা নয় বরং তাকে খুন করা হয়েছে। বিষয়টি এর পরেই মুম্বাই পুলিশ আরো কড়াভাবে তদন্ত শুরু করেছে।

Sushant Singh Rajput died due to hanging, postmortem report ...

গত ছয় মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশন এর জন্য চিকিৎসা করেছিলেন। তবে কোন কারনে অবসাদে ভুগছিলেন এখনো স্পষ্ট নয়। খবর সূত্রে জানা গেছে গত কয়েক মাসের মধ্যে তার হাত থেকে বেশ কতকগুলি ছবি হাতছাড়া হয়। এই কারণেই এখন মুম্বাই পুলিশ সেইসব চলচ্চিত্র নির্মাতাদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তাঁর প্রতিটি অনুরাগী গভীরভাবে শোকার্ত হয়েছেন। সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই এবং তার আত্মহত্যার কারণ নিয়ে বিভিন্ন জল্পনা-কল্পনা শুরু হয়েছে। একই সঙ্গে মুম্বই পুলিশও এ বিষয়ে কঠোরভাবে তদন্ত করছে।

এখন মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলায় তাদের বিবৃতি রেকর্ড করার জন্য শীঘ্রই ৫ টি প্রোডাকশন হাউস এবং প্রযোজককে ডেকে আনার সম্ভাবনা প্রকাশ করেছে। সুশান্ত সিং রাজপুতের পূর্বে স্বাক্ষরিত ছবিগুলি প্রত্যাহারের কারণটিও তদন্তকারীরা জানতে চান। আরও জানা গেছে, কিছু নির্মাতার সাথে সুশান্তের সামান্য মনোমালিন্য ছিল।   

আরও পড়ুনঃ সুশান্ত সিং রাজপুত আবার কে? বললেন এই অভিনেতা

পুলিশ এবার অতীতে মুছে ফেলা তথ্যগুলি পুনরুদ্ধার করতে এফএসএলে প্রেরিত পাসওয়ার্ড মোবাইল এবং ল্যাপটপগুলি আনলক করতে সফল হয়েছেন। মুম্বই পুলিশ এখনও পর্যন্ত তাদের পরিবার ও বন্ধুবান্ধব সহ ১১ জনের কথোপকথন রেকর্ড করেছে।  

Continue Reading
Click to comment

Trending ..

To Top