Connect with us

বলিউডের পাঁচ জনপ্রিয় অভিনেত্রী ও তাদের প্রিয় ক্রিকেটার

Cricket

বলিউডের পাঁচ জনপ্রিয় অভিনেত্রী ও তাদের প্রিয় ক্রিকেটার

বলিউড ও ক্রিকেট দুটোই আলাদা প্ল্যাটফর্ম হলেও বেশ কয়েক দশক ধরে যোগসূত্র রয়েছে। এর আগে বেশ কয়েকজন ক্রিকেটার বলিউড অভিনেত্রীদের বিয়ে করেছেন ও অনেককেই সম্পর্কে জড়াতে দেখা গেছে। কয়েকজন বলিউড অভিনেত্রী রয়েছেন যারা ক্রিকেট বলতে ‘পাগল’ এবং কখনো কখনো তাদের স্টেডিয়ামে এসে খেলা দেখতে দেখা গেছে।

আজকের প্রতিবেদনে রয়েছে, পাঁচ জনপ্রিয় বলিউড অভিনেত্রী যাদের প্রিয় ৫ ভারতীয় ক্রিকেটার! চলুন জেনে নেওয়া যাক:-

দীপিকা পাড়ুকোন: মহেন্দ্র সিং ধোনি

Watch: Video of MS Dhoni, Deepika Padukone dancing together is breaking the internet

দীপিকা পাড়ুকোন একজন ক্রিকেট অনুরাগী। বহুবার তিনি আইপিএল ম্যাচ দেখতে এসেছেন। এছাড়াও তিনি মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংহের মতো তারকার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। ২০১৮ সালে একটি ছবির শ্যুটিং চলাকালীন দীপিকা পাড়ুকোন তার প্রিয় ক্রিকেটারের নাম জানিয়েছিলেন। দীপিকা বলেন, তিনি এমএস ধোনির বিশাল বড় অনুরাগী।

সোনম কাপুর: বিরাট কোহলি

Sonam Kapoor and Virat Kohli - CricTracker

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্টাইল ও তার চেহারার কারণে তরুণদের কাছে বিশেষভাবে জনপ্রিয়। কেবলমাত্র সাধারণ মানুষ নয়, অনেক বলিউড অভিনেত্রীদের নয়নের মনি তিনি। সোনম কাপুর এক জন্মদিনের পার্টিতে তার প্রিয় ক্রিকেটার বিরাট কোহলির নাম বলেছিলাম। তিনি জানান বিরাট কোহলি সকলের থেকে আলাদা এবং তার স্টাইল বেশ আকর্ষণীয়।

সোনাক্ষী সিনহা: সুরেশ রায়না

Sonakshi Sinha and Suresh Raina - CricTracker

বলিউডের দাবাং খ্যাত সোনাক্ষী সিনহা ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি পছন্দ করেন সুরেশ রায়নাকে। একটি সাক্ষাৎকারে তিনি উল্লেখ করেছিলেন, সুরেশ রায়নার ব্যাটিং দেখতে তিনি সবচেয়ে বেশি আগ্রহী। তিনি এও জানিয়েছেন বিশেষ করে সুরেশ রায়না যদি ব্যাট করেন তবেই তিনি সেই ম্যাচটি দেখেন।

প্রিয়াঙ্কা চোপড়া: শচীন টেন্ডুলকার

Sachin: A Billion Dreams: Priyanka Chopra shares heartfelt message for Tendulkar, watch | Bollywood News – India TV

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন, বিরাট কোহলি, যুবরাজ সিং, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি এরা খুবই ভালো মানুষ। তবে এদের মধ্যে যখন কাউকে একজনকে বেছে নেওয়ার কথা বলা হয় তিনি মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের নাম বলেছিলেন। এছাড়াও তিনি তার সাথেই ডেটে যেতে চান। শচীনের পাশাপাশি কেভিন পিটারসেনেরও বড় ফ্যান তিনি। তার ব্যাটিং স্টাইল দেখতে ভালো লাগে।

ক্যাটরিনা কাইফ: রাহুল দ্রাবিড়

Katrina Kaif Reveals The Name Of Her Favourite Cricketer - The Cricket Lounge

২০১৭ সালে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তার প্রিয় ক্রিকেটারের নাম প্রকাশ করেছিলেন। এই সময় সকলে অবাক হয়েছিলেন কারণ তার পছন্দ করা ক্রিকেটার বহু আগেই ভারতীয় দল থেকে অবসর নিয়েছেন। হ্যাঁ, ক্যাটরিনার সবচেয়ে পছন্দের ক্রিকেটার হলেন রাহুল দ্রাবিড়। ক্যাটরিনা জানান, ‘আমি রাহুল দ্রাবিড়কে খুবই পছন্দ করি। আমার মনে হয় সে সত্যিই ভদ্র মানুষ। তার শান্ত শিষ্ট স্বভাব আমাকে মুগ্ধ করে। যদিও সে বেশ লাজুক প্রকৃতির।’

Continue Reading
Click to comment

Trending ..

To Top