Connect with us

Cricket

বিশ্বের পাঁচ সুন্দরী মহিলা ক্রিকেটার, ১নং কোনও অভিনেত্রীর চেয়ে কম নয়

বর্তমানে পুরুষদের পাশাপাশি মহিলা ক্রিকেট জনপ্রিয়তার দিক থেকে অন্য মাত্রায় স্থান পেয়েছে। তবে এমন কিছু মহিলা ক্রিকেটের রয়েছেন যারা ক্রিকেটার না হলেও কোন অভিনেত্রী বা মডেল হতে পারতেন। কথায় আছে, রূপে লক্ষ্মী, গুনে সরস্বতী – এই কথাটা সম্পূর্ণ খাটে কেবল তাদেরই জন্য। কারণ তারা মাঠে যেরকম পারফরম্যান্স করে ঠিক ততটাই সুন্দর তাদের দেখতে।

বিশ্বের বিভিন্ন প্রান্তের মহিলা ক্রিকেটারদের মধ্যে কেউ কেউ অপরূপ সুন্দরী। এই তালিকায় রয়েছেন দুজন ভারতীয়। যারা বলিউডে বা মডেল হবার সুযোগ পেতে পারতেন। কিন্তু তারা ক্রিকেটকেই বেছে নেন। চলুন দেখে নেওয়া যাক-

১) অ্যালিস পেরি: অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেটার অ্যালিস পেরি বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা ক্রিকেটার। তিনি ১৬ বছর বয়সে অস্ট্রেলিয়ান জাতীয় মহিলা ক্রিকেট দল এবং জাতীয় ফুটবল দলের হয়ে আত্মপ্রকাশ করেছিলেন। তিনিই একমাত্র মহিলা ক্রিকেটার যিনি ক্রিকেট এবং ফুটবল বিশ্বকাপ দুটিতেই অংশ নেন।

Image result for ellyse perry cricket

২) স্মৃতি মান্ধানা: ভারতীয় মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধনা বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা ক্রিকেটারদের মধ্যে একজন। স্মৃতি মান্ধনা আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছেন। মান্ধনা কে ভারতের ‘জাতীয় ক্রাশ’ বলা হয় এবং তিনি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হিসাবে নিজের জায়গা করে নিয়েছে।

Image result for sweety mandhana

৩) সারা টেলর: ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার সারা টেলর মহিলাদের ক্রিকেটে ব্যাটিং এবং উইকেটকিপিংয়ে সবাইকে মুগ্ধ করেছেন। সারা বিশ্বের সেরা মহিলা ক্রিকেটারদের মধ্যে গন্য হয়। সম্প্রতি সারা টেলর খোলাখুলি ফটোশুটের জন্য খবরের শিরোনামে আসে। ৩০ বছর বয়সী উইকেটরক্ষক সারা টেলর খুব অল্প বয়সে অনেক পুরষ্কার জিতেছেন। গত বছর জাতীয় দল থেকে অবসর নেন তিনি।

Image result for Sarah Taylor

৪) কায়ানত ইমতিয়াজ: ইনি একজন পাকিস্তান বোলার এবং বর্তমানে তিনি সাইফ সাগা স্পোর্টস ক্লাবের মহিলা ক্রিকেট দলের সহ-অধিনায়ক। সৌন্দর্যের দিক থেকে কায়নাথ ইমতিয়াজ কোনো অভিনেত্রী থেকে কম নয়। কায়ানত ইমতিয়াজ খুব অল্প বয়স থেকেই খেলতে শুরু করে। ভারতীয় অভিজ্ঞ পেসার ঝুলান গোস্বামী কায়ানত ইমতিয়াজকে দ্রুত বোলার হওয়ার জন্য অনুপ্রাণিত করেছিলেন।

Image result for Kainat Imtiaz

৫) প্রিয়া পুনিয়া: ইনি হলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়। যদিও তিনি তার বাজে পারফরম্যান্সের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে কিন্তু তার রূপে সবাইকে মুগ্ধ করেছেন। যাকে ভারতের জাতীয় ক্রাশও বলা হয়েছে। প্রিয়া সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকে এবং তার সুন্দর ছবিগুলো শেয়ার করেন।

Image result for Priya Punia

Continue Reading
Click to comment

Trending ..

To Top