Connect with us

Entertainment

সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ চলাকালীন এমনকি হল যে কেঁপে উঠলেন রিয়া!

সুশান্ত সিং রাজপুত মামলায় গত শুক্রবার থেকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে রিয়া চক্রবর্তীর। খবর সূত্রে জানা গেছে মুম্বাইয়ের ডিআরডিও গেস্টহাউস এই চলছে রিয়ার জিজ্ঞাসাবাদের পর্ব। ওই দিন সকাল সাড়ে ১১ টা থেকে একের পর এক প্রশ্ন করছেন গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদ চলাকালীনই হঠাৎ কেঁপে ওঠেন অভিনেত্রী – কিন্তু এমন কি হলো?

Sushant Singh's bodyguard confirms charges against Rhea Chakraborty

খবর সূত্রে জানা গেছে যে, জিজ্ঞাসাবাদের জন্য আগে থেকেই এটি সম্পূর্ণ লম্বা তালিকা করে রেখেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সেই তালিকা অনুযায়ী রিয়াকে একের পর এক প্রশ্ন করা হচ্ছে। আর সিবিআই এর সামনে বসেই রিয়া তার প্রশ্নের জবাব দিচ্ছিলেন। প্রশ্নগুলির মধ্যে ছিল, সুশান্তের সাথে প্রথম দেখা, ঘুরতে যাওয়া, সম্পর্ক, বিদেশ ভ্রমণ, অভিনেতার অসুস্থতাসহ একাধিক প্রশ্ন।

জিজ্ঞাসাবাদ চলাকালীন প্রথম দুই ঘন্টা ধৈর্য সহকারে গোয়েন্দাদের সমস্ত প্রশ্নের উত্তর দেন তিনি। মাঝে মাঝে তার গলা ধরে এবং কয়েক মিনিট বিশ্রাম নেওয়ার পরেই আবার প্রশ্নের উত্তর দিতে শুরু করেন। এই পর্যন্ত তার কোনো অসুবিধা হচ্ছিল না। কিন্তু এরপর গোয়েন্দাদের এমন একটি প্রশ্নের উত্তর দিতে গিয়েই কেঁপে ওঠেন অভিনেত্রী।

Lawyer reveals Rhea Chakraborty was struck off from the list of attendees  for Sushant Singh ...

গোয়েন্দারা তাকে জিজ্ঞাসা করেন, সেই কয়েকটি বিশেষ দিন এবং তারিখের কথা। ওই বিশেষ দিনগুলিতে সুশান্ত ও তার মধ্যে কি কি বিষয়ে আলোচনা হয়েছিল – যা শুনেই কেঁপে ওঠেন রিয়া। এছাড়াও জানা গিয়েছে, রিয়া চক্রবর্তীর পাশাপাশি সিদ্ধার্থ পিটানি, স্যামুয়েল মিরান্ডা, রাঁধুনি নীরজ ও আরো অনেকেই জিজ্ঞাসাবাদের জন্য ডিআরডিও গেস্ট হাউসে হাজির হয়েছেন। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top