Connect with us

‘গ্রহণ, পঙ্গপালের হামলা, ব্লাড মুন’ এসবই নাকি পৃথিবী ধ্বংসের কারণ লেখা রয়েছে বাইবেলে

News

‘গ্রহণ, পঙ্গপালের হামলা, ব্লাড মুন’ এসবই নাকি পৃথিবী ধ্বংসের কারণ লেখা রয়েছে বাইবেলে

চলতি বছরে দুর্যোগের শেষ নেই! ২০২০ সালটা যেন একটা অভিশপ্ত বছর। মানুষ ধারণা করে নিয়েছে যে পৃথিবী একটা সংকটের মুখে পড়েছে আর ঠিক এমনই কথা বাইবেলেও লেখা রয়েছে। এক বিখ্যাত খ্রিস্টধর্ম বিশ্লেষক পল বেগলে দাবি করেছেন যে, বাইবেলে তিনটি জিনিসের ইঙ্গিত দেওয়া আছে তা দেখলেই বোঝা যায় পৃথিবী ধ্বংসের মুখে দাঁড়িয়ে রয়েছে। আর এমনটাই দাবি করেছেন তিনি।

What do We Believe about the Bible? | Transformed

প্রথমেই তিনি পঙ্গপাল হানার কথা বলেছেন। তিনি বলেছেন এশিয়া এবং আফ্রিকার পঙ্গপাল হানা দেওয়ার কথা। তিনি দাবি করেছেন যে, পৃথিবীর অন্তিম লগ্নে আফ্রিকা ও এশিয়ার দেশগুলোতে পঙ্গপাল হানা দেবে। আর বাস্তবে এমনটাই ঘটে চলেছে।

একটি ইউটিউব চ্যানেলের তিনি সরাসরি প্রচার করেছেন যে, এরপরে যে বিষয়টি আসবে তা হলো সূর্যগ্রহণ। তিনি দাবি করেছেন যে আগামী সূর্যগ্রহণ যীশু খ্রিস্টের জন্মস্থান জেরুজালেমে ৪ ঘন্টা সূর্যের আলো পাবেনা,। পৃথিবী আঁধারে ঢেকে যাবে যা এক ধ্বংসের লক্ষণ। আগামী ৪ ই জুলাই, সূর্য গ্রহণের কথা বলেও দিয়েছেন।

Where You Need To Be Exactly A Year From Today To See One Of The ...

সবশেষে তিনি ব্লাড মুন এর কথা উল্লেখ করেছেন। তিনি দাবি করেছেন যে, আগামী জুলাই মাসের রাতের আকাশে রক্তিম চাঁদ দেখা যাবে। মাঝরাতে রক্তিম চাঁদ দেখাও কিন্তু মারাত্মক হতে পারে।

সব মিলিয়ে বাইবেলে পৃথিবী ধ্বংসের উল্লেখ যেখানে রয়েছে তাতে সেখানে এই চিহ্নগুলোর কথা বারবার বলা হয়েছে। অনেকে হয়তো চিন্তায় মগ্ন হয়ে পড়েছেন , পৃথিবীর সময় খুব ফুরিয়ে এসেছে এবং তাই এসব দেখা যাচ্ছে। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top