Connect with us

‘ধাক্কা মেরে বের করে না দেয়া পর্যন্ত ধোনি অবসর নেবে না’ বিস্ফোরক মন্তব্য অভিনেতার

Cricket

‘ধাক্কা মেরে বের করে না দেয়া পর্যন্ত ধোনি অবসর নেবে না’ বিস্ফোরক মন্তব্য অভিনেতার

‘ধাক্কা মেরে জাতীয় দল থেকে বের করে না দেয়া পর্যন্ত মহেন্দ্র সিং ধোনি অবসরে যাবেন না’ বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেতা কামাল রশিদ খান। ভারতের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটারে ধোনিকে নিয়ে এমন মন্তব্য করেন তিনি। আর সেই মন্তব্যের জেরে টুইটারে ঝড় উঠেছে। রীতিমতো বিতর্ক শুরু হয়েছে সেখানে। অভিনেতা কামাল রশিদ খানকে এক হাত নিচ্ছেন ধোনিভক্তরা।

Image result for kamal rashid khan"

 

উল্লেখ্য, গত বছরের জুলাইয়ে ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই জাতীয় দল থেকে স্বেচ্ছায় বাইরে রয়েছেন সাবেক অধিনায়ক ধোনি। তাকে ছাড়াই দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ, শ্রীলংকা, অস্ট্রেলিয়া সিরিজ খেলেছে এরপর নিউজিল্যান্ড সফরে তাকে দেখা যাবে না।

বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন ধোনি। ২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর এই প্রথম চুক্তি থেকে বাদ পড়লেন তিনি। এর পরও তিনি আদৌ আর জাতীয় দলে খেলবেন কিনা সেটি নিয়েও অনিশ্চিয়তা কাটছে না।

Image result for dhoni"

এমন পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা জানতে চাইছেন– ধোনি কী জাতীয় দলে আছেন নাকি নেই?আর ঠিক এই সময় বলিউড অভিনেতা কামাল রশিদ খান নিজের টুইটারে বিস্ফোরক মন্তব্য করে সমালোচনার শিকার হয়েছেন।

তিনি লেখেন– ‘বোর্ড ধোনিকে ছুড়ে ফেলে দিয়েছে। এটিই নিয়ম। অতীতেও এমনটি ঘটেছে। নতুনরা এলে পুরনোদের ঝেড়ে ফেলা হয়। কিন্তু ধোনির মুখে অবসরের নামগন্ধ নেই। তিনি এখন সেই ক্রিকেটারদের অনুসরণ করেছেন, যাদের নিয়ম ছিল– যতক্ষণ না ধাক্কা মেরে বের করবে, ততক্ষণ বেরোবে না। এটি খুবই দুঃখজনক!

এর পর সেসব ক্রিকেটারকে অনুসরণ না করে অপমানিত না হওয়ার আগে সম্মানের সহিত অবসর নিতে ধোনিকে ‘পরামর্শ’ দেন কামাল রশিদ। পরে অবশ্য তিনি টুইটটি ডিলিট করে দেন

Today #BCCI threw out @msdhoni like many other players in the past. I strongly believed that #MSDhoni will retire with dignity and respect unlike all other players. But he followed other players only “Ki Jab Tak Dhakke Markar Nahi Nikaloge, Tab Tak Nahi Nikloonga”! #VerySad!

— KRK (@kamaalrkhan) January 16, 2020

Continue Reading
Click to comment

Trending ..

To Top