Connect with us

Entertainment

চন্দ্রযান-২ সাফল্য হয়নি, কিন্তু সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন আলিয়া ভাট

বহুপ্রতীক্ষিত চন্দ্রযান-২ অভিযান হয়তো সাফল্য অর্জন করতে পারেনি তবুও ভারতীয় মহাকাশ বিজ্ঞানীদের পাশে দাঁড়িয়েছে গোটা দেশবাসী আর এদিকে এমনকি করে বসলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট যে কারণে তাকে চরম ট্রোলড হতে হলো। তবে এমন হওয়ার কারণে শুধু আলিয়া ভাট নয় তার ভক্তরাও অবাক হতে পারেন। চলুন দেখে নেওয়া যাক –

Image result for Alia Bhatt

সম্প্রতি আলিয়া ভাট ২০১৯ এর “এশিয়ার সবচেয়ে অনুপ্রেরণামূলক মহিলা” হিসেবে মনোনীত হয়েছেন। এই বিষয়কে নেটিজেনরা একদম মেনে নিতে পারেনি, দেশের আরও যেসকল প্রতিভাশালী নারীরা আছে তাদের কথা নিয়ে নেটিজেনরা দাবি করে আলিয়াকে সোশ্যাল মিডিয়ায় ট্রল করতে শুরু করেন।

বেবি ড্রাইভার টুইটারে লিখেছেন যে, “আলিয়া ভাট ২০১৯ সালের সবচেয়ে অনুপ্রেরণামূলক মহিলার জন্য মনোনীত হয়েছেন, কিন্তু সাইনা নেওয়াল, পিভি সিন্ধু, সানিয়া মির্জা, হিমা দাস কিংবা ইসরোর মহিলা বিজ্ঞানীরা নয় কেন? 

https://twitter.com/MaheshShenoy12/status/1170018885438824449

আরো একজন, জ্যোতি টি পান্ডে লিখেছেন যে এশিয়ার সবচেয়ে অনুপ্রেরণামূলক মহিলা হিসেবে আলিয়া ভাট মনোনীত করা হয়েছে কিন্তু আলিয়া তো ব্রিটিশ নাগরিক হঠাৎ তিনি কিভাবে একজন এশিয়ার মহিলা হয়ে গেল?

https://twitter.com/jyotitiwari05/status/1169970507371831296

আরো পড়ুন:- সন্ত্রাসীদের হাত থেকে ৩৬০ জনের প্রাণ বাঁচান, এই ভারতীয় মহিলা

এরপর গীতু নামে এক জনৈক, আলিয়া ভাট কে কটাক্ষ করে লিখেছেন যে, আলিয়া ভাটকে সবাই এত ঘৃণা করে কেন আমি এই মেয়েটিকে খুব ভালোবাসি কারন সে একজন আত্মবিশ্বাসী এবং মেধাবী। এইজন্যই বারবার বলিউডের হাসির খোরাক হয়ে থাকছেন।

https://twitter.com/_lol_life/status/1169929681644113923

আরো পড়ুন:- খালি পায়ে কলেজ যাওয়া থেকে ইসরোর চেয়ারম্যান, অনুপ্রেরণার গল্প

Image result for Alia Bhatt ranbir kenya

এখন আলিয়া ভাট এবং রণবীর কাপুর দুই জুটি অর্থাৎ বলিউডের লাভ বার্ডস একসাথে কেনিয়াতে সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায়, তারা কেনিয়ার জঙ্গলে দুজনকে ঘুরে বেড়ানোর ছবি একসাথে শেয়ার করেছেন। হয়তো খুব শীঘ্রই, উভয় বিয়ের পিঁড়িতে বসবেন। এই দিনটির জন্য অধীর আগ্রহে রয়েছে তাদের ফ্যান ফলোয়ার্সরা।

Continue Reading
Click to comment

Trending ..

To Top