Connect with us

ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে চাহাল বাদ পড়ায় ক্ষোভ উগরে দিলেন ধনাশ্রী ভার্মা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জন সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে সেই তালিকা থেকে বাদ পড়েছেন লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। গত ৪-৫ বছর ধরে তিনি সীমিত ওভারের ক্রিকেটে ধারাবাহিকভাবে পারফর্ম করে আসছেন। চাহাল বাদ পড়ায় তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মা একটি হৃদয়বিদারক পোস্ট শেয়ার করে সম্ভবত তাঁর লেখার মাধ্যমে তার ক্ষোভ প্রকাশ করেছেন।

IPL 2020: Fiancee Dhanshree gorgeous picture leaves Yuzi Chahal speechless; Check out how he reacted

ধনশ্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘মা বলে….এই সময়টাও পার করতে হবে। মাথা উঁচু করে বাঁচুন কারণ দক্ষতা এবং ভাল কাজ সবসময় আপনার সাথে থাকে। সুতরাং, এটি এমন যে এই সময়টিও অতিবাহিত করতে হবে। ঈশ্বর মহান।’ ধনশ্রী ভার্মার শেয়ার করা স্টোরিটি মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।  সুতরাং এটি এমন একটি বিষয় যে এই সময়টিও পাস করতে হবে।

চাহালকে উপেক্ষা করে প্রধান নির্বাচক চেতন শর্মা বলেছেন, ‘আমরা সেই স্পিনারকে চেয়েছিলাম যে একটু দ্রুত বোলিং করে। তাই আমরা রাহুল চাহারকে দলে অন্তর্ভুক্ত করেছি। আর এদিকে সকলকে চমক দিতে মিস্ট্রিয়াস বোলার বরুণ চক্রবর্তীকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।’

IND vs ENG T20: Yuzverndra Chahal's flop run continues, bring Axar Patel

জানিয়ে রাখি, যুজবেন্দ্র চাহাল টি-টোয়েন্টিতে ভারতের সবচেয়ে সফল বোলার লেগ-স্পিনার। ভারতীয় বোলার হিসেবে টি-টোয়েন্টি ফর্ম্যাটে সর্বোচ্চ উইকেট শিকারী। চাহাল ৪৯টি টি-টোয়েন্টি ম্যাচে ৬৩টি উইকেট নিয়েছেন। তার সেরা বোলিং ফিগার হলো ২৫ রানে ৬ রান।

India Vs Australia: Yuzvendra Chahal Worked For Us As 'Concussion Replacement', Says Virat Kohli

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত ১৫ সদস্যের ভারতীয় দল:

বিরাট কোহলি (অধিনায়ক, রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কে এল রাহুল, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, ঋষভ পান্থ, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার, রবীচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও মহম্মদ শামি। (স্ট্যান্ড বাই: শ্রেয়াস আইয়ার, শার্দুল ঠাকুর, দীপক চাহার)। 

Continue Reading
To Top