Connect with us

কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া মেয়ের ছবিতে কমেন্ট করে ট্রল হলেন চাহাল

Cricket

কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া মেয়ের ছবিতে কমেন্ট করে ট্রল হলেন চাহাল

টিম ইন্ডিয়ার স্পিন বোলার যুজভেন্দ্র চাহাল আবারও সোশ্যাল মিডিয়ায়। এবার তাঁর রসিকতা তাঁর উপর ভারী পড়েছে। ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়েট এবার চাহালকে ট্রল করেছেন। চাহাল ড্যানিয়েল ওয়েট এর একটি ছবিতে মন্তব্য করেছিলেন। যার প্রতুত্তর তিনি খুব মজা করে উত্তর দিয়েছেন।

Image result for Daniel wyatt

ইংল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান ড্যানিয়েল ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে অনুশীলনের সময় নেটগুলিতে বড় শট দিতে দেখা গেছে তাকে। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন যে মেলবোর্নে ফিরে এসে ভালো লাগল। চাহাল এই ছবিটিতে মন্তব্য করে 666666 লিখেছেন এবং একটি হাসির ইমোজিও দিয়েছেন। ড্যানিয়েল ওয়েটকে এক ওভারে ছয়টি ছক্কা মারার ইঙ্গিত দিয়েছিলেন।

চাহালের মন্তব্যের জবাবও মজাদার ভাবে দিয়েছেন ড্যানিয়েল ওয়েট। তিনি লিখেছেন- হ্যাঁ, আপনি যদি বোলিং করেন। এর সাথে তিনি হাসির ইমোজিও দেন। এর আগেও দুজন ক্রিকেটারকেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে রেষারেষি করতে দেখা গেছে।

https://www.instagram.com/p/B8N1LR8HLsk/?utm_source=ig_web_button_share_sheet

Image

এটা প্রথমবার নয়, এই দুই ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে প্রায়ই ট্যুইট নিয়ে আলোচনায় থাকেন। এখন চাহাল নিউজিল্যান্ডে সফরে ওয়ানডে সিরিজ খেলছেন, সেখানে ড্যানিয়েল ওয়াট অস্ট্রেলিয়ায় আছেন এবং সেখানে তিনি অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং ভারতের মধ্যে যে ত্রিদেশীয় সিরিজটি চলছে তাতে অংশ নিয়েছেন।

কয়েক বছর আগে, এই ইংলিশ মহিলা তারকা ক্রিকেটার ভারত অধিনায়ক বিরাট কোহলি কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তখন সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচনায় ছিলেন তিনি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top