বিনোদন

সেলিব্রিটি: যে বলিউড তারকারা অনাথ শিশুদের দত্তক নিয়েছেন

বলিউডে এমন অনেক তারকা রয়েছেন যারা সাফল্য পাওয়ার পরেও সাধারণ মানুষদের থেকে দূরে নন এবং সমাজের বিভিন্ন কাজে তাদের নিয়োজিত করেছেন। এই প্রতিবেদনে সেই সকল বলিউড তারকাদের সম্পর্কে জানানো হয়েছে যারা অনাথ শিশুদের দত্তক নিয়েছেন।

সেলিম খান: এই তালিকায় প্রথম রয়েছেন সালমান খানের বাবা সেলিম খান। যিনি অর্পিতা কে দত্তক নিয়েছিলেন এবং বর্তমানে তিনি আয়ুষ শর্মার স্ত্রী।

সুস্মিতা সেন: এই তালিকায় রয়েছে বলিউডের সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেনও। যিনি একটি নয়, দুটি কন্যাকে দত্তক নিয়েছেন। যার মধ্যে একজনের নাম রিনি আর একজনের নাম আলিশ।

Image

রাভিনা ট্যান্ডন: অভিনেত্রী রবিনা ট্যান্ডনও দুই মেয়েকে দত্তক নিয়েছেন। যাদের নাম পূজা ও ছায়া। জানিয়ে রাখি, রাভিনা এই দুজন মেয়েকে বিয়েও দিয়েছেন।

সানি লিওন: এই তালিকায় রয়েছেন সানি লিওনও। যিনি কয়েক বছর আগে একটি কন্যা সন্তানকে দত্তক নিয়েছিলেন। সানি তার নাম রেখেছেন নিশা কৌর।

মিঠুন চক্রবর্তী: বলিউডের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী ও আবর্জনার স্তূপ থেকে একটি কন্যা সন্তানকে তুলে বাড়িতে নিয়ে এসেছিলেন। যাকে তিনি নিজের মেয়ের মতো মানুষ করেন। মিঠুন তার নাম রেখেছেন দিশানী চক্রবর্তী।

প্রীতি জিনতা: প্রীতি জিনতাও একটি কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। যিনি এখন তাকে নিজের মেয়ের মতোই লালন পালন করছেন।