Connect with us

ভারতীয় ক্রিকেটারের সাথে বিয়ে করতে চলেছেন বাহুবলীর নায়িকা অনুষ্কা শেট্টি

Cricket

ভারতীয় ক্রিকেটারের সাথে বিয়ে করতে চলেছেন বাহুবলীর নায়িকা অনুষ্কা শেট্টি

বলিউড অভিনেত্রীদের নাম প্রায়শই ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের সাথে নাম জড়িত থাকে। এখন সেইসব অভিনেত্রীর তালিকায় যুক্ত অনুষ্কা শেট্টি। যিনি বাহুবলী মুভিতে দেবসেনা চরিত্রে অভিনয় করেন। এখনই তাঁকে নিয়ে এমন খবর প্রকাশিত হয়েছে যে খুব শিগগিরই কোনও ভারতীয় ক্রিকেটারের সঙ্গে বিয়ে করতে চলেছেন অনুষ্কা শেট্টি।

Image result for Anushka Shetty

‘বাহুবলী’ খ্যাতি অনুষ্কা শেট্টি তিনি এবার বিয়ের কারণে খবরের শিরোনামে এসেছেন। সুপারস্টার প্রভাসের সাথে অনুষ্কার নাম ঘনিষ্ঠভাবে জড়িত ছিল। শুধু তাই নয়, তাদের বিয়ের খবরও খুব ভাইরাল হয়েছিল। তবে এখন খবর আসছে অনুষ্কা কোনও ক্রিকেটারকে বিয়ে করতে যাচ্ছেন।

খবরে বলা হয়েছে, অনুষ্কা কোনও ভারতীয় ক্রিকেটারকে ডেটিং করছেন। তবে এই ক্রিকেটারের নাম এখনও প্রকাশ করা হয়নি। তবে, খবরে দাবি করা হচ্ছে যে অনুষ্কা যে ক্রিকেটারের সাথে ডেটিং করছেন, তিনি দক্ষিণ ভারতের একটি রঞ্জি দলের হয়ে খেলছেন, তবে তিনি উত্তর ভারত থেকে এসেছেন। সম্ভবত খুব শীঘ্রই, তার সাথে গাঁটছড়া বাঁধবেন এই দক্ষিণী নায়িকা।

অনুষ্কার পেশাগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে, আজকাল তিনি তার আসন্ন ছবি নিশাবধাম নিয়ে ব্যস্ত। তাঁর ছবি ২০২০ সালের ২ এপ্রিল মুক্তি পাবে। এই ছবিতে অনুষ্কাকে একজন বধির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

অনুষ্কার এই চলচ্চিত্রটি সম্পূর্ণ নিঃশব্দ থ্রিলার এবং অনুষ্কা আজকাল এই সিনেমার প্রচারে ব্যস্ত। শুধু তাই নয়, অনুষ্কা তার সোশ্যাল মিডিয়ায় সিনেমার পোস্টার এবং ভিডিওও শেয়ার করছেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top