ক্রিকেট

শোচনীয়ভাবে পরাজয়ের পর, সাংবাদিকের ওপর মেজাজ হারালেন বিরাট কোহলি

নিউজিল্যান্ডের কাছে টেস্ট সিরিজে ২-০ তে শোচনীয়ভাবে পরাজিত হতে হয় ভারতীয় দলকে। পরাজয়ের পর সংবাদিক সম্মেলনে বিরাট কোহলি তার মেজাজ হারিয়ে ফেলেন এবং সাংবাদিকের ওপর তিনি প্রচন্ডভাবে চড়াও হন। এমন কোন প্রশ্ন করেছিলেন সাংবাদিক যা শুনে বিরাট কোহলি মেসেজ হারিয়ে ফেলেন! চলুন জেনে নেওয়া যাক-

Image result for virat kohli and kane williamson test

ক্রিস্টচর্চ টেস্ট ম্যাচে পরাজয়ের পর সাংবাদিকরা বিরাট কোহলিকে সাংবাদিক সম্মেলনে প্রশ্ন করেছিলেন, আক্রমণাত্মক মনোভাব কম করার দরকার আছে কিনা। এই প্রশ্ন শুনে ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি মেজাজ হারিয়ে ফেলেন এবং সাংবাদিককে তুলোধোনা করে বলেন যে, অর্ধেক তথ্য নিয়ে আপনার এখানে আসা উচিত নয়। আপনার কিছু জানার জন্য প্রথমে সঠিক তথ্যগুলি যাচাই করা উচিত।

আসলে, ম্যাচ চলাকালীন অধিনায়ক বিরাট কোহলি খুব আক্রমণাত্মকভাবে উদযাপন করেন যখন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং টম লাথামের উইকেটের পরে। তাঁর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। এ ছাড়া নিউজিল্যান্ডের দর্শকদের সাথে আপত্তিজনক কথা বলতেও দেখা গেছে বিরাট কোহলিকে।

Image result for virat kohli and kane williamson test

সাংবাদিক বিরাট কোহলির এমন আচরণ নিয়ে প্রশ্ন তোলেন। সাংবাদিক জিজ্ঞাসা করলেন- মাঠে আপনার আচরণ সম্পর্কে আপনার প্রতিক্রিয়া কী? একজন অধিনায়ক হিসাবে আপনি ভাবেন না যে আপনার মাঠে ভদ্র আচরণ করা উচিত। বিরাট বলেন, আপনি কী ভাবেন? সাংবাদিক – আমি আপনাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছি। বিরাট কোহলি তখন জবাব দিলেন – আমি আপনার কাছ উত্তরটি জানতে চাইছি।

বিরাট কোহলি আরও বলেছিলেন বাস্তবে কী ঘটেছিল তা আপনার প্রথমে জানা দরকার। তারপরে আপনার এখানে এসে প্রশ্ন করা উচিত। আপনি যদি কোনও বিতর্ক তৈরি করতে চান তবে এটি সঠিক জায়গা নয়।

error: Content is protected !!