Connect with us

Cricket

ম্যাচ শেষ হওয়ার পরে, প্রেমের প্রস্তাব পেলেন বিগব্যাশের মহিলা ক্রিকেটার

চলচ্চিত্র জগতে যেমন অভিনেতা-অভিনেত্রীকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে পছন্দ করেন ঠিক তেমনি এখন ক্রিকেটেও সেই প্রভাব দেখা যায়। এর আগেও দেখা গেছে ক্রিকেট খেলা চলাকালীন গ্যালারির মধ্যে ক্রিকেট ম্যাচ দেখতে এসে প্রপোজাল দেওয়া। আবার একবার দেখা গেল অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ এর একটি ম্যাচ শেষ হবার পরেই যা এমন ঘটনা ক্যামেরাবন্দি হলো, তাই দেখে নেটিজেনরা খুবই খুশি হয়েছে।

Image result for Bigbash proposed

অস্ট্রেলিয়ার ঘরোয়া মহিলা বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগের ম্যাচ জেতার পর অ্যাডিলেড স্ট্রাইকার যখন সেলিব্রেট পালনে মেতে আছে তখন টেলর ম্যাকেচনির হঠাৎ মাঠের মধ্যে চলে এসে প্রেম নিবেদন করলেন সেই দলের এক মহিলা ক্রিকেটারকে, যার নাম আমান্ডা ওয়েলিংটন। তিনি অ্যাডিলেড স্ট্রাইকার দলের একজন স্পিনার। তার সামনে এসে ওই ব্যক্তি হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন এরপর সে মেনে নিলে তার আঙুলে আংটি পরিয়ে দেয়।

শনিবার বিগ ব্যাশ টি-টোয়েন্টি না চলছিল অ্যাডিলেড স্ট্রাইকার বনাম মেলবোর্ন রেনেগেডস। এই ম্যাচে অ্যাডিলেড স্ট্রাইকার্স ৬ উইকেটে জিতে যায়। তখন জেতার আনন্দে মেতেছিলো সকল ওই দলের মহিলা ক্রিকেটাররা। আর সেই সময় এক মুহূর্তে ওই দলের আনন্দ-উল্লাস আরো কয়েকগুণ বেড়ে যায় যখন আমান্ডা ওয়েলিংটনকে তার বয়ফ্রেন্ড এসে হাঁটু গেড়ে প্রপোজ করে। এরপর তাকে আংটি পরিয়ে চুম্বন করে। যার ফলে তাদের সেলিব্রেশন আরো বেড়ে গিয়েছিল। আর সাথে সাথে এটি ইন্টারনেটে খুবই দ্রুত ভাইরাল হয়ে যায়।

Image result for Bigbash proposed

 

২২ বছর বয়সি আমান্ডা ওয়েলিংটন জানিয়েছেন, তিনি সত্যিই জানতেন না এমন অদ্ভুত কান্ড কারখানা ঘটিয়ে বসবে তার বয়ফ্রেন্ড। তবে সে যাই হোক না কেন সে এই ব্যাপারে খুবই খুশি। ৩ বছর আগে, ২০১৬ সালে অস্ট্রেলিয়ার জাতীয় দলে অভিষেক হয়েছিল এই মহিলা ক্রিকেটারের। তিনি এখনও পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ১টি টেস্ট ম্যাচ, ১২টি একদিনের ম্যাচ এবং ৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

দেখে নিন সেই ভিডিও –

Continue Reading
Click to comment

Trending ..

To Top