Connect with us

Cricket

মোদিকে নিয়ে কু-মন্তব্য আফ্রিদির, এবার তাকে ধুয়ে দিলেন এক পাক ক্রিকেটার

গত দুদিন আগেই পাক অধিকৃত কাশ্মীর এলাকায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে নিয়ে কু-মন্তব্য করেছিলেন পাকিস্তানি দলের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। এমন মন্তব্য করায় চতুর্দিক থেকে তিনি রোষানলে পড়েন। যুবরাজ সিং, সুরেশ রায়না থেকে শুরু করে গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়ায় তাকে মোক্ষম জবাব দেন। এরপর তাঁরই দলের এক সতীর্থ তাকে একহাত নিলেন।

Detention of fan in India: 'Sad' Shahid Afridi appeals to Narendra ...

ভারত বিরোধী মন্তব্য করায় পুরোপুরি ধুয়ে দিলেন পাকিস্তানি দলের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া। এই হিন্দু ক্রিকেটার দানিশ বলেছেন যে, “কিছু বলার আগে আফ্রিদির ভাবা উচিত সে যদি রাজনীতিতে যোগ দিতে চায়। তাহলে ক্রিকেটের সঙ্গে সমস্ত সম্পর্ক চুকিয়ে দেওয়া উচিত।”

দানিশ কানেরিয়া আরো বলেন, “এই ধরনের মন্তব্য গোটা বিশ্বের কাছে নেতিবাচক মনোভাব সৃষ্টি করে যা পাকিস্তানি ক্রিকেটের লজ্জা। প্রথমত আফ্রিদি তাদের কাছে সাহায্য চান। ধন্যবাদ দেওয়ার পরিবর্তে তিনি আবার ভারত এবং ভারতের প্রধানমন্ত্রীকে নিয়েই এমন কু মন্তব্য করেছেন। এটা কি ধরনের বন্ধুত্ব সুলভ আচরণ?”

Danish Kaneria slams Shahid Afridi for his speech against India ...

পাক অধিকৃত কাশ্মীর এলাকায় দাঁড়িয়ে শাহিদ আফ্রিদি হুংকার দিয়ে ছিলেন। অথচ তার দুদিন আগেই তিনি ভারতীয় ক্রিকেটারদের কাছ থেকে ভিক্ষার জন্য সাহায্য চেয়ে বসেন। সাধ্যমতো তাকে সাহায্য করেন যুবরাজ সিং, হরভজনরা।

এরপর তিনি গিরগিটির মতো রং বদলে আসল রূপ ধারণ করে বলেন, “আজ একটা সুন্দর গ্রামে আমি এসেছি, এখানে এসে ভীষণ আনন্দ পেয়েছি। এখানে আমি আসবো আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলাম। এক ভয়ঙ্কর মহামারীতে গোটা বিশ্বে ছেয়ে গেছে। কিন্তু তার থেকেও বড় ভয়ঙ্কর রোগ লুকিয়ে রয়েছে নরেন্দ্র মোদির মস্তিষ্কে।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top