ক্রিকেট

আইপিএলের মাঝেই বিরাট কোহলির একটি গান ভাইরাল হয়েছে, জয় করেছেন সকলের মন

বিশ্বের বৃহত্তম আইপিএলের ১৫তম আসর শুরু হয়েছে। এবার আইপিএল শিরোপার জন্য ১০টি দল একে অপরের বিরুদ্ধে লড়াই করছে। ক্রিকেটপ্রেমীরাও উপভোগ করছেন আইপিএল। একইভাবে ভারতীয় দলের বিখ্যাত ব্যাটসম্যান বিরাট কোহলিও সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় এবং ক্রিকেট মাঠ ছাড়াও তাকে অনুরাগীদের বিনোদন দিতে দেখা যায়। আসলে ক্রিকেট খেলার পাশাপাশি তিনি অনেক বিষয়ে চেষ্টা করেছিলেন। সম্প্রতি কোহলির গাওয়া একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। 

বিরাট কোহলি সবসময় তার অনুরাগীদের হৃদয়ে বাস করেন। সম্প্রতি বিরাট কোহলির একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন ব্যবসায়ী হর্ষ গোয়েঙ্কা। এই ভিডিওতে তাকে গান গাইতে দেখা যাচ্ছে। বিরাট কোহলি একটি স্টাইলিশ পোশাক পড়ে গান গাইছেন এবং তার এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। রইল বিরাট কোহলির গাওয়া গানটি:

উল্লেখ্য এই ভিডিওটি সেই সময়ের যখন ভারতীয় হাইকমিশন খেলোয়াড়দের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে চলাকালীন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি একটি গান গেয়েছিলেন। এরপর সবাই তার গানের প্রশংসায় পঞ্চমুখ হন। আইপিএলের ১৫তম মরসুম শুরু হওয়ার আগেই বিরাট কোহলি আরসিবি দলের অধিনায়কত্বে ছেড়েছেন। তার জায়গায় দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় ফ্যাফ ডু প্লেসিসকে আরসিবির নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ করা হয়েছে।

বিরাট কোহলির আইপিএল ক্যারিয়ারের কথা বললে, তিনি ২০০৮ সাল থেকে একই ফ্র্যাঞ্চাইজি দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলে আসছেন। বিরাট কোহলি এখনও পর্যন্ত ২০৯টি আইপিএল ম্যাচে ৩৭ গড়ে ৬,৩৩৬ রান করেছেন। যার মধ্যে রয়েছে পাঁচটি সেঞ্চুরি ও ৪২টি হাফ সেঞ্চুরি। তার সর্বোচ্চ স্কোর ১১৩ রান।

error: Content is protected !!