Connect with us

Cricket

সুন্দরী বলিউড অভিনেত্রীদের বিয়ে করেছেন এই ৭ ভারতীয় ক্রিকেটার

বলিউড এবং ক্রিকেট দুটি আলাদা ক্ষেত্র হলেও প্রায় তিন দশক ধরে একে অপরের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এর আগে বলিউড অভিনেত্রীদের সাথে অনেক ভারতীয় ক্রিকেটারের সম্পর্ক ছিল, তবে তাদের মধ্যে কেউ কেউ বিয়েও করেছেন, আবার অনেকেই রিলেশনে রয়েছেন। খুব সম্ভবত তারাও গাঁটছড়া বাঁধতে পারেন চলতি বছরের মধ্যেই।

তবে আজকের প্রতিবেদনের রয়েছে, যে ৭ ভারতীয় ক্রিকেটার, বলিউড অভিনেত্রীদের বিয়ে করেছেন। এবার তাদের দেখে নেওয়া যাক –

১) হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্টানকোভিচ:

Watch | Natasha's adorable reply to Hardik Pandya's query

২০২০-র জানুয়ারির প্রথমেই হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্টানকোভিচ এর বাগদান পর্ব শেষ হয়। জানিয়ে রাখি, নাতাসা স্টানকোভিচ হলেন একজন সার্বিয়ান নৃত্যশিল্পী ও বলিউড অভিনেত্রী। সম্প্রতি তাদের একটি পুত্রসন্তান হয়েছে।

২) বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা:

Anushka Sharma's New Photo With Virat Kohli Proves That ' Pyar ...

২০১৩ সালে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সম্পর্কের কথা জানা যায়। কয়েক বছর একসাথে থাকার পর ২০১৭ সালে ইটালিতে ধুমধাম করে বিয়ে করেন। তবে এই মুহূর্তে নিয়মিত খবরের শিরোনামে রয়েছেন অনুষ্কা শর্মা, যিনি খুব শীঘ্রই মা হতে চলেছেন।

৩) যুবরাজ সিং ও হেজেল কিচ:

Are Yuvraj Singh and Hazel Keech expecting their first child ...

যুবরাজ সিং বিয়ের আগে অনেক বলিউড অভিনেত্রীর সাথে রিলেশন ছিলেন। কিম শর্মা, দীপিকা পাড়ুকোন, প্রীতি জিন্টা, রিয়া সেন আরো অনেকেই। অবশেষে সালমান খানের ‘বডিগার্ড’ অভিনেত্রী হেজেল কিচকে ২০১৬ সালে বিয়ে করেন।

৪) জাহির খান ও সাগরিকা ঘাটজে:

Zaheer Khan and Sagarika Ghatge decode their love story in this ...

ব্যাটসম্যানদের উইকেট উপচে ফেলা বোলার জাহির খানও এই তালিকায় রয়েছেন। তিনি ‘চাক দে ইন্ডিয়া’ এর অভিনেত্রী সাগরিকা ঘাটজেকে বিয়ে করেন মুম্বইতে।

৫) হরভজন সিংহ ও গীতা বসরা:

IN PICS| 22 yards to seven vows, Harbhajan Singh marries Geeta ...

প্রথমদিকে গীতা বসরা হরভজন সিংয়ের সাথে সম্পর্ক গড়ে তুলতে খুব একটা আগ্রহী ছিলেন না কারণ তিনি জানিয়েছেন যে তারা কেবল প্রথমে বন্ধু হবে এবং পরে সিদ্ধান্ত বদল করে। যাইহোক, তারা ২০১৫ সালে বিয়ে করেন। জানিয়ে রাখি, গীতা বসরা ‘দ্য ট্রেন’, ‘দিল দিয়া হে’ মুভিতে অভিনয় করেন।

৬) মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুর:

Soha Ali Khan on why she always felt her father Mansoor Ali Khan ...

মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের বিবাহের পরে বলিউড এবং ক্রিকেটের সম্পর্ক অতি জনপ্রিয় হয়ে ওঠে। দুজনের ধর্ম আলাদা হাওয়ায় পারিবারিক তরফ থেকে সমস্যা দেখা দিয়েছিল তবুও তারা ১৯৬৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

৭) মনীশ পান্ডে ও আশ্রিতা শেঠি:

Hours after winning Syed Mushtaq Ali Trophy, Manish Pandey ties ...

ভারতীয় মিডিল অর্ডার ব্যাটসম্যান মনীশ পান্ডে, ২০১৯ এর ডিসেম্বর মাসে আশ্রিতা শেঠি নামে এক তামিল অভিনেত্রীকে বিয়ে করেছেন। এরপরে সম্ভবত গাঁটছড়া বাঁধবেন এবং গুঞ্জন রয়েছে কে এল রাহুল এবং আথিয়া শেঠির মধ্যে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top